Logo

বাহুবলে জীবানুনাশক টানেল উদ্বোধন করলেন এমপি মিলাদ গাজী

জাগো নিউজ / ৫৩১ বার পঠিত
জাগো নিউজ : শুক্রবার, ১২ জুন, ২০২০

করোনাভাইরাসের এই মহামারীর মধ্যে পুলিশ সদস্য ও জনসাধারণের সুরক্ষার কথা চিন্তা করে হবিগঞ্জের বাহুবল মডেল থানায় জীবানুনাশক টানেল উদ্বোধন করেছেন হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এমপি।

বৃহস্পতিবার (১১ জুন) দুপুরে বাহুবল মডেল থানা প্রাঙ্গণে এই জীবানুনাশক টানেলের উদ্বোধন করেন তিনি।

করোনাভাইরাসের সুরক্ষা সরঞ্জাম হিসেবে সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এমপির ব্যক্তিগত অর্থায়নে বাহুবল মডেল থানায় এই জীবানুনাশক টানেল প্রদান করা হয়েছে। টানেল উদ্বোধনের শুরুতেই করোনাভাইরাস থেকে মুক্তি পেতে নবীগঞ্জ-বাহুবলসহ দেশবাসীর জন্য দু’হাত তুলে মোনাজাত করেন এমপি মিলাদ গাজী।

এসময় সামাজিক দুরত্ব নিশ্চিত করে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন- বাহুবল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান, বাহুবল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই, বাহুবল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইয়াকুত আলী, মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফার ইয়াছমিন, বাহুবল উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বশির আহমেদ, সুহেল আহমেদ কুটি, দপ্তর সম্পাদক এম এ মজিদ তালুকদার, বাহুবল উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক হুমায়ুন রশীদ জাবেদ, বাহুবল উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নজরুল ইসলাম হেলালসহ আওয়ামী লীগের অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও থানা পুলিশের ফোর্স।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !