Logo
শিরোনাম :
নবীগঞ্জে ইউপি চেয়ারম্যান-মেম্বারসহ পাঁচজনের বিরুদ্ধে গনর্ধষণের অভিযোগে মামলা ! ‘যুবতী রাধে’র আসল মালিক কে? ছেলের হত্যাকারীরা গ্রেফতার না হওয়া পর্যন্ত অনশনে থাকবেন রায়হানের মা নবীগঞ্জে পৌর নির্বাচনে ৬নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হচ্ছেন করিম চৌধুরী বানিয়াচংয়ে এক গৃহবধুর লাশ ফেলে পালানোর সময় যুবক আটক নিং চেন নাকি বিশ্বের সবচেয়ে আবেদনময়ী নার্স! সাবেক অ্যাটর্নি জেনারেল ও সুপ্রিমকোর্টের জ্যেষ্ঠ আইনজীবী রফিক-উল হক আর নেই ভাল নেই হবিগঞ্জ ইসলামিয়া এতিমখানার ছোট্ট শিশুরা গ্রীসে নবীগঞ্জের এক রেমিট্যান্স যোদ্ধার মৃত্যু, পরিবারের দাবী পরিকল্পিত হত্যা নবীগঞ্জে জাতীয় পার্টির উদ্যেগে উপজেলা দিবস পালিত

বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষ : নিহত ৫

স্টাফ করেসপন্ডেন্ট / ২৫২ বার পঠিত
জাগো নিউজ : শনিবার, ২৯ আগস্ট, ২০২০

বাস ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৫ জনে দাঁড়িয়েছে। নিহতদের মধ্যে তিন জনের পরিচয় জানা গেছে, বাকি দুজন অজ্ঞাত।

সড়ক দুর্ঘটনাটি ঘটেছে সিলেটের গোলাপগঞ্জ উপজেলার চৌঘরী বাজার এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে সিলেট থেকে বড়লেখাগামী (সিলেট-গ ১১-০০৩৫) একটি বাসের সঙ্গে গোলপগঞ্জের রানাপিং বাজার থেকে সিলেটের উদ্দেশ্যে যাত্রা করা একটি সিএনজি অটোরিকশার (সিলেট-থ ১১-৪১৫৩) মুখোমুখি সংঘর্ষ হয়। সিলেট-জকিগঞ্জ সড়কের চৌঘরী বাজারের কাছে এ সংঘর্ষে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়।

এতে ঘটনাস্থলের মারা যান দু’জন। আরেকজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত অপর তিনজনকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর মারা যান দু’জন।
নিহতরা হলেন- গোলাপগঞ্জের ফুলবাড়ি গ্রামের লাল মিয়া (২৭), গোলাপগঞ্জ সদরের ফাজিলপুর গ্রামের বাহার উদ্দিন (৪০) ও হাজীপুরের জাকারিয়া আহমদ (৩০)। অন্য দু’জনের পরিচয় পাওয়া যায়নি। বাহার উদ্দিন অটোরিকশার চালক ছিলেন ।

গোলাপগঞ্জ থানার ওসি মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে ‘জাগো নিউজ’কে তিনি বলেন- দুর্ঘটনায় বাস ও সিএনজি অটোরিকশা জব্দ করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। তবে বাসের চালক পালিয়ে গেছেন।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !