Logo
শিরোনাম :
হবিগঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক মনোনীত হয়েছেন শামছ উদ্দিন খান নবীগঞ্জে স্কুলছাত্রী আত্মহত্যার রহস্য উদঘাটন ও দোষীদের শাস্তির দাবীতে মানববন্ধন নবীগঞ্জে ছাত্রদলের কমিটি ঘোষণার ২৪ ঘন্টার মধ্যে লন্ডন থেকে স্থগিত বিজয় দিবসে বাংলাদেশ-গ্রিসের পতাকার রঙে আলোকসজ্জা ! পরিছন্ন রাজনীতিবিদ হিসেবে ফরিদ গাজী আজীবন বেঁচে থাকবেন মানুষের হৃদয়ে খেলা শিখে আসেন, কাদেরকে গয়েশ্বর এক হাজার নেতা-কর্মীকে গুম করেছে আ.লীগ: ইলিয়াসপত্নী লুনা উদ্দেশ্য একটাই হাসিনার কবল থেকে খালেদা জিয়াকে মুক্ত করা : জি কে গউছ মিছিল-শ্লোগানে মুখরিত সিলেট গনসমাবেশস্থল ‘ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটাতে হবে’

বানিয়াচংয়ে মায়ের অভিযোগে মাদকাসক্ত ছেলের কারাদণ্ড

জাগো নিউজ
জাগো নিউজ : শুক্রবার, আগস্ট ২১, ২০২০

image_pdfimage_print

বানিয়াচংয়ে গর্ভধারিণী মায়ের অভিযোগে মনসুর আহমেদ (৪৫) নামের মাদকাসক্ত ছেলেকে এক বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। দণ্ডাদেশপ্রাপ্ত মনসুর বানিয়াচং সদরের দেওয়ান দিঘীর দক্ষিণ পাড় গ্রামের মৃত আরকান আলীর ছেলে।

তার মা হাজেরা খাতুনের অভিযোগের প্রেক্ষিতে বানিয়াচং থানার একদল পুলিশ অভিযান চালিয়ে ২০ আগষ্ট রাত ১২ ঘটিকায় গাজাসহ তাকে গ্রেফতার করা করে।পরে বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্টেট মাসুদ রানা মা এবং আপন ভাইয়ের সাক্ষীতে এবং প্রাপ্ত আলামতের ভিত্তিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে অভিযুক্ত আসামিকে ১ বছরের  বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

এ ব্যাপারে বানিয়াচং থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন জানান, মনসুর আহমদের বিরুদ্ধে মাদকের কয়েকটি মামলা রয়েছে। সে ইতি পূর্বেও বেশ কয়েকবার মাদকের মামলায় জেলে ছিল। তিনি আরো বলেন হবিগঞ্জের সু-যোগ্য পুলিশ সুপারের নির্দেশনায় বানিয়াচং থানা পুলিশ মাদক জুয়া দাঙ্গাসহ সকল প্রকার অপরাধীদের বিরুদ্ধে বিশেষ অভিযান পরিচালনা করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !