Logo
শিরোনাম :
বানিয়াচংয়ে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত নবীগঞ্জের বরখাস্তকৃত চেয়ারম্যান মুকুলকে শোকজ ! আসন্ন ইউপি নির্বাচন : কালিয়ারভাঙ্গায় আলোচনায় আছেন দেশী- প্রবাসী প্রার্থী বানিয়াচংয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে সরকারি অনুদানের টাকা আত্মসাতের অভিযোগ শায়েস্তাগঞ্জে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ : নিহত ১ এস.আই আকবরকে ধরিয়ে দিলে ১০ লক্ষ টাকা পুরস্কার দেবেন যুক্তরাষ্ট্র প্রবাসী সামাদ মাধবপুরে এক প্রতিবন্ধী শিশুর লাশ উদ্ধার খোয়াই নদীর সীমানা নিশ্চিত করণ ও দখল-ভরাট উচ্ছেদের দাবীতে স্বারকলিপি প্রদান নবীগঞ্জের পানিউমদায় ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত ইনাতগঞ্জের আছাবুরের নজর নৌকায় !

বানিয়াচংয়ে মায়ের অভিযোগে মাদকাসক্ত ছেলের কারাদণ্ড

জাগো নিউজ / ১৬২ বার পঠিত
জাগো নিউজ : শুক্রবার, ২১ আগস্ট, ২০২০

বানিয়াচংয়ে গর্ভধারিণী মায়ের অভিযোগে মনসুর আহমেদ (৪৫) নামের মাদকাসক্ত ছেলেকে এক বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। দণ্ডাদেশপ্রাপ্ত মনসুর বানিয়াচং সদরের দেওয়ান দিঘীর দক্ষিণ পাড় গ্রামের মৃত আরকান আলীর ছেলে।

তার মা হাজেরা খাতুনের অভিযোগের প্রেক্ষিতে বানিয়াচং থানার একদল পুলিশ অভিযান চালিয়ে ২০ আগষ্ট রাত ১২ ঘটিকায় গাজাসহ তাকে গ্রেফতার করা করে।পরে বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্টেট মাসুদ রানা মা এবং আপন ভাইয়ের সাক্ষীতে এবং প্রাপ্ত আলামতের ভিত্তিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে অভিযুক্ত আসামিকে ১ বছরের  বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

এ ব্যাপারে বানিয়াচং থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন জানান, মনসুর আহমদের বিরুদ্ধে মাদকের কয়েকটি মামলা রয়েছে। সে ইতি পূর্বেও বেশ কয়েকবার মাদকের মামলায় জেলে ছিল। তিনি আরো বলেন হবিগঞ্জের সু-যোগ্য পুলিশ সুপারের নির্দেশনায় বানিয়াচং থানা পুলিশ মাদক জুয়া দাঙ্গাসহ সকল প্রকার অপরাধীদের বিরুদ্ধে বিশেষ অভিযান পরিচালনা করছে।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !