Logo

বানিয়াচংয়ে বিএনপির ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রেস বিজ্ঞপ্তি / ৮০ বার পঠিত
জাগো নিউজ : বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০

বানিয়াচংয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪২ তম প্রতিষ্টা বার্ষিকী পালন করেছে  উপজেলা বিএনপি। ০১ সেপ্টেম্বর মঙ্গলবার বিকাল ৪ ঘটিকায় হাসান মঞ্জিলে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
বা‌নিয়াচং উপ‌জেলা বিএনপির আহবায়ক লূৎফুর রহমা‌নের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও সাবেক উপজে‌লা চেয়ারম্যান শেখ ব‌শীর আহম‌দ’র সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজে‌লা বিএনপির সাবেক অাহ্বায়ক ম‌জিবুল হোসেন মারুফ , যুগ্ম আহ্বায়ক ওয়া‌রিশ উদ্দীন খান, ফরহ‌াদ হোসেন বকুল, এড. অাব্দুল কাদির, মহিবুর রহমান বাবলু,মতিউর রহমান মতু,  সাল‌াউদ্দীন ফারুক,সদস্য তানিয়া খানম, এডঃ সামিউল, কবির মিয়া,  ১ নং ইউ‌পি বিএন‌পির আহ্বায়ক আব্দুর রউফ ,সিনিয়র যুগ্ম আহ্বায়ক সা‌দিক আহমেদ,  সাবেক ছাত্রনেতা নকিব ফজলে   মাখন, আরশাদ ফজলে হুদা লিটন, যুবদল নেতা মিলন খান, জহিরুল ইসলাম নাসিম, মওদুদ আহমদ, রানা শাহ, ছাত্রদল নেতা মুবাশ্বির আহমেদ মজনু, আলআজাদ জাবেদ, শরীফ উদ্দিন ঠাকুর প্রমুখ।এছাড়া  অঙ্গসংগঠন ও সহযোগী সংগঠ‌নের নেতৃবৃন্দ উপস্থিত ছি‌লেন।
আলোচনা সভা শেষে দোয়া মাহফিলে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রূহের মাগফেরাত কামনাসহ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !