Logo
শিরোনাম :
নবীগঞ্জে চা-শ্রমিকদের মানববন্ধন শোক দিবসে ছাত্রছাত্রীদের মধ্যে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বিতরণ হ্যাকারদের কবলে জাগো নিউজের ফেসবুক পেইজ : বিভ্রান্ত না হওয়ার আহ্বান বাউসা ইউনিয়ন পরিষদকে সৌদি দূতাবাস বানিয়ে অভিনব প্রতারণা ॥ আটক ৩ বাহুবলে গাছ খাওয়ায় ছাগল আটক, এমপি কল দেয়ার পরও ছাড়েনি পুলিশ কানাডায় সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা সুরঞ্জন দাশ স্ত্রীসহ নিহত গ্রিসে বাংলাদেশ দূতাবাসে বঙ্গমাতা ও শেখ কামাল এর জন্মবার্ষিকী পালন নবীগঞ্জে মায়ের স্বপ্ন পূরণে হেলিকপ্টারে চড়ে বরের বাড়ি গেলেন সুরভী খোঁজ মিলছে না সিলেট ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতির এবার মাল্টার ভিসা মিলবে ঢাকা থেকেই!

বানিয়াচংয়ে নৌকাডুবি : ভেসে উঠল পিতা-পুত্রের লাশ

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : বুধবার, আগস্ট ৫, ২০২০

হবিগঞ্জের বানিয়াচং উপজেলার মুরাদপুর হাওরে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ পিতা-পুত্রের লাশ অবশেষে পানিতে ভেসে উঠেছে। মঙ্গলবার দুপুর থেকে মধ্যরাত পর্যন্ত অভিযান চালিয়েও তাদের উদ্ধার করা সম্ভব হয়নি।

বুধবার (৫ আগস্ট) ভোররাতে হঠাৎ তাদের লাশ পানিতে ভেসে উঠে। এ ঘটনায় মোট তিনজনের মৃত্যু হয়েছে।

এর আগে মঙ্গলবার (৪ আগস্ট) বেলা দেড়টার দিকে বানিয়াচং উপজেলার মুরাদপুর হাওরে এ নৌকাডুবির ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- দুলন আক্তার (৩৭) নিহতের ভাই আলী নূর (৩৬) এবং আলী নূরের শিশুপুত্র খোকন মিয়া (৫)।

বিথঙ্গল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মহিউদ্দিন আহমেদ এঘটনার সত্যতা নিশ্চিত করে “জাগো নিউজ” কে জানান- মঙ্গলবার দুপুরে ৫-৭ জন যাত্রী নিয়ে ছোট একটি ইঞ্জিল চালিত নৌকা শিবপাশা থেকে রহমতপুর যাচ্ছিল। এ সময় রহমতপুর গ্রামের কাছে পৌঁছলে হঠাৎ নৌকাটি ডুবে যায়। প্রত্যক্ষদর্শীরা তাৎক্ষণিক ২-৩ জনকে উদ্ধার করলেও তিনজন নিখোঁজ হয়ে যান। খবর পেয়ে পুলিশ ও ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে দুলন আক্তারের মরদেহ উদ্ধার করে। কিন্তু মধ্যরাত পর্যন্ত উদ্ধার অভিযান চালালেও নিখোঁজ পিতা-পুত্রকে উদ্ধার করা সম্ভব হয়নি। ভোরবেলা হঠাৎ তাদের লাশ পানিতে ভেসে উঠে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !