Logo
শিরোনাম :

বানিয়াচংয়ে নেশার টাকা না দেয়ায় মাকে কুপিয়ে হত্যার চেষ্টা, ছেলে আটক

জাগো নিউজ
জাগো নিউজ : বৃহস্পতিবার, আগস্ট ৬, ২০২০

হবিগঞ্জের বানিয়াচংয়ে মাদকের টাকার যোগান দিতে না পারায় মাকে কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে ছাদী মিয়া (১৯) নামে এক তরুণ। বানিয়াচং থানার টহল পুলিশ তাকে হাতেনাতে ধরে ফেলায় বেঁচে যান মা মুর্শেদা খাতুন। পরে সহাকরি কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইফফাত আরা জামান ঊর্মি’র ভ্রাম্যমান আদালতে ছাদীকে ৬ মাসের কারাদন্ডসহ ৫শ টাকা জরিমানা প্রদান করা হয়।

বুধবার (৫আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টায় স্থানীয় ২নং বানিয়াচং উত্তর-পশ্চিম ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে ভ্রাম্যমান আদালত বসিয়ে তিনি এ রায় প্রদান করেন।

জানা যায়, উপজেলা সদরের গরীব হোসেন মহল্লার মো. চনু মিয়ার পুত্র ছাদী নেশার টাকার জন্য প্রায়ই তার মাকে জ্বালাতন করত। টাকা না দিলেই ঘরের জিনিসপত্র ভাঙচুরসহ মাকে শারীরিকভাবে লাঞ্ছিত করতেন তিনি। বুধবার সকাল ১০টার দিকে মাদক ক্রয়ের জন্য এক হাজার টাকা দিতে মাকে চাপ প্রয়োগ করে ছাদী। মা এই টাকা দিতে অপারগতা প্রকাশ করলে দা নিয়ে মায়ের দিকে তেড়ে যায়। এসময় প্রতিবেশীরা এগিয়ে গিয়ে পুত্রের হাত থেকে মাকে রক্ষা করেন। পরে মা থানায় গিয়ে পুত্রের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে পুলিশ তাকে গ্রেপ্তারে বিভিন্ন স্থানে অভিযান চালায়। সন্ধ্যার দিকে ছাদী পুনরায় বাড়ীতে গিয়ে দা দিয়ে মাকে কুপিয়ে হত্যার চেষ্টা চালানোর সময় বানিয়াচং থানার টহল পুলিশ তাকে হাতে নাতে ধরে ফেলে ভ্রাম্যমান আদালতে হাজির করেন।

সহকারি কমিশনা (ভূমি) ও এক্সিকিউভিট ম্যাজিস্ট্রেট ইফফাত আর জামান ঊর্মি ভ্রাম্যমান আদালত বসিয়ে ছাদীকে ৬মাসের কারাদন্ড ও ৫শ টাকা জরিমানা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !