Logo
শিরোনাম :
স্কটিশ পার্লামেন্টে প্রথম বাংলাদেশী এমপি নির্বাচিত হলেন নবীগঞ্জের ফয়ছল চৌধুরী ইফতারির জন্য নবীগঞ্জের শরিফাকে ‘হত্যা’, স্বামী-শ্বাশুড়ি আটক নবীগঞ্জ পৌরসভায় ১৫শ অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রী অর্থ সহায়তা বিতরণ বাউসা ইউনিয়নে ১৫শ মানুষের মাঝে ৪৫০ টাকা করে নগদ অর্থ সহায়তা বিতরণ আউশকান্দিতে ৫শ অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা বিতরণ নবীগঞ্জের দীঘলবাকে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণ করলেন এমপি মিলাদ গাজী এক মুঠো হাসি’র উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি সম্পন্ন হবিগঞ্জ শহরে সাড়ে ৪ হাজার মানুষকে সরকারি সহায়তা প্রদান নবীগঞ্জে মুক্তিযোদ্ধা ও ২ প্রবাসীর ভূমি দখল করে পুকুর খননের অভিযোগ ! নবীগঞ্জে মাদকের আস্তানায় ইউএনও’র অভিযান : ৪ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড

বানিয়াচংয়ে দুর্গাপূজা উপলক্ষে বিভিন্ন শ্রেণীপেশার লোকজনের সাথে পুলিশের মতবিনিময়

করেসপন্ডেন্ট,নবীগঞ্জ / ১৬৩ বার পঠিত
জাগো নিউজ : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০

অতিরিক্ত পুলিশ সুপার বানিয়াচং সার্কেল শেখ মোঃ সেলিম বলেছেন স্বাস্থ্যবিধি মেনে পূজা মন্ডবে প্রবেশ এবং মাস্ক ব্যবহারসহ সামাজিক দুরত্ব বজায় রাখতে হবে। মন্ডবে প্রবেশ ও বাহিরের জন্য আলাদা রাস্তা করতে হবে।

কোন রকম ঝটলা বাধানো যাবেনা। পূজা চলা কালিন পুলিশ টহল অব্যাহত থাকবে। যেকেউ নাশকতা করতে চাইলে পুলিশের নাম্বারে ফোন দেবেন। জেলা পুলিশের অভিভাবক পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা বিপিএম পিপিএম স্যারের নেতৃত্বে আপনাদের নিরাপত্তায় আমারা সার্বক্ষনিক কাজ করে যাচ্ছি। পূজার মাধ্যমে মনের অশুরকে ধ্বংশ করতে হবে।

১৮ অক্টোবর রবিবার সকাল ১১ ঘটিকায় বানিয়াচং থানা কমপ্লেক্সে আয়োজিত শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বানিয়াচং পূজা কমিটির নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিদের সাথে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেনের সভাপতিত্বে ও এস আই আব্দু ছাত্তারের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ওসি তদন্ত প্রজিত কুমার দাশ, রামকৃষ্ণ মিশনের সাধারন সম্পাদক স্বপন কুমার দাশ, হিন্দু বৌদ্দ খিষ্টান পরিষদের সভাপতি বিপুল ভূষন রায়, সাধারন সম্পাদক কাজল চ্যাটার্জি, পুজা উদযাপন কমিটির সভাপতি কৃষ্ণ দেব, সাবেক ভাইস চেয়ারম্যান প্রিয়তোষ রঞ্জন দেব, দ্বীপক গোপ, স্বজল কান্তি গোপ প্রমুখ।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !