Logo
শিরোনাম :
স্বামীর হাতে স্ত্রী খুন ! ধর্মপাশায় বিধি বহির্ভূত নিয়োগ : অধ্যক্ষের বিরুদ্ধে লিখিত অভিযোগ জনগণের অংশগ্রহণে কমিউনিটি পুলিশিংয়ের মাধ্যমে অপরাধ প্রবণতা কমে আসবে- ডাঃ মুশফিক হোসেন হবিগঞ্জে চার সাংবাদিকের বিরুদ্ধে মামলা দায়েরের প্রতিবাদে মানববন্ধন শায়েস্তাগঞ্জে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু ইউএনও’কে দেখে বাল্য বিয়ের অনুষ্ঠান রূপ নিলো মিলাদ মাহফিলে ! ইনাতগঞ্জে কুড়েরপাড় গ্রামবাসীর সাথে চেয়ারম্যান প্রার্থী নোমান হোসেনের মতিবিনিময় সুনামগঞ্জে চুরির মোটর সাইকেলসহ ৩ জন গ্রেফতার সাংবাদিক হাসনাইন খুরশেদের রম্য উপন্যাস ‘আমাদের খালেক ভাই’ বাজারে দিনারপুরে চেয়ারম্যান-মেম্বারের নেতৃত্বে সরকারি গাছ কর্তন !

বানিয়াচংয়ে ছাদ থেকে পড়ে আহত শিশুর মৃত্যু

জাগো নিউজ / ১২৯ বার পঠিত
জাগো নিউজ : সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০

হবিগঞ্জের বানিয়াচংয়ে ছাদ থেকে পড়ে আহত হওয়ার একদিন পর আতহার উদ্দিন বিলাল (১০) নামে একটি শিশু মারা গেছে।  সোমবার (৭ সেপ্টেম্বর) সকালে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বিলাল বানিয়াচং উপজেলার মজলিশপুর গ্রামের নিজাম উদ্দিন খন্দকারের ছেলে। সে দারুল কোরআন টাইটেল মাদরাসার ছাত্র।  মাদরাসার শিক্ষা সচিব মাওলানা গোলাম কাদির ও স্থানীয়রা জানান, রোববার সন্ধ্যায় মসজিদের দ্বিতীয় তলায় বল নিয়ে খেলতে যায় বিলাল। বলটি ছাদের কার্নিশে আটকে গেলে, সেটি আনার চেষ্টা করতে গিয়ে পা পিছলে নিচে পড়ে যায় সে। এতে তার হাত এবং পা ভেঙে যায়, গুরুতর আঘাত পায় বুকেও। এ অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

কিন্তু অবস্থার অবনতি হওয়ায় পরে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকালে তার মৃত্যু হয়।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !