Logo
শিরোনাম :
হবিগঞ্জের চার সাংবাদিকের বিরুদ্ধে মামলা দায়েরের প্রতিবাদে লাখাইয়ে মানববন্ধন বানিয়াচংয়ে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালী অনুষ্ঠিত স্বামীর হাতে স্ত্রী খুন ! ধর্মপাশায় বিধি বহির্ভূত নিয়োগ : অধ্যক্ষের বিরুদ্ধে লিখিত অভিযোগ জনগণের অংশগ্রহণে কমিউনিটি পুলিশিংয়ের মাধ্যমে অপরাধ প্রবণতা কমে আসবে- ডাঃ মুশফিক হোসেন হবিগঞ্জে চার সাংবাদিকের বিরুদ্ধে মামলা দায়েরের প্রতিবাদে মানববন্ধন শায়েস্তাগঞ্জে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু ইউএনও’কে দেখে বাল্য বিয়ের অনুষ্ঠান রূপ নিলো মিলাদ মাহফিলে ! ইনাতগঞ্জে কুড়েরপাড় গ্রামবাসীর সাথে চেয়ারম্যান প্রার্থী নোমান হোসেনের মতিবিনিময় সুনামগঞ্জে চুরির মোটর সাইকেলসহ ৩ জন গ্রেফতার

বানিয়াচংয়ে ছাত্রদলের কমিটি বাতিল চেয়ে মিছিল

স্টাফ করেসপন্ডেন্ট / ৫৮ বার পঠিত
জাগো নিউজ : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০

হবিগঞ্জের বানিয়াচংয়ে নবগঠিত উপজেলা ছাত্রদলের কমিটি অগণতান্ত্রিকভাবে গঠন ও সেই কমিটি বাতিল চেয়ে মিছিল করেছে পদবঞ্চিত নেতাকর্মীরা। বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) দুপুর বারটায় বানিয়াচং বড়বাজারে এই মিছিল অনুষ্ঠিত হয়।

মিছিলে তারা কেন্দ্রীয় বিএনপির অন্যতম সদস্য, সৌদি আরব বিএনপির সাংগঠনিক সমন্বয়ক আহমেদ আলী মুকিব আব্দুল্লাহ, জেলা ছাত্রদলের সভাপতি ইমরান হোসেন এমরান, সাধারণ সম্পাদক রুবেল হোসাইনের বিরুদ্ধে ঝাড়– মিছিল লিখা ব্যানার নিয়ে বিক্ষোভ করেন ।

মিছিলটি বড়বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামন থেকে শুরু হয়ে গুরুত্বপূর্ণ রাস্তা প্রদক্ষিণ করে তিন রাস্তার মোড়ে এসে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। মিছিলে আসা নেতাকর্মীরা ঘোষিত কমিটি মানি না মানব না ,অবৈধ কমিটি বাতিল কর করতে হবে বলে শ্লোগান দিতে থাকে। একপর্যায়ে সৌদি আরব বিএনপির সাংগঠনিক সমন্বয়ক ও জেলা ছাত্রদলের সভাপতি/সেক্রেটারির বিরুদ্ধে কুরুচিপূর্ণ শ্লোগান দেয় তারা।

এই বিষয়ে ছাত্রদল নেতা দিলোয়ার হোসেন জানান,সম্পূর্ণ অগণতান্ত্রিকভাবে বানিয়াচংয়ে ছাত্রদলের কমিটি দেয়া হয়েছে। সেখানে গত কমিটির আহবায়ককে এবারও পুনরায় উপজেলা কমিটিতে আহবায়ক করা হয়েছে। এটা কোনোভাবেই মেনে নেয়া যায় না। ত্যাগীদের বাদ দিয়ে সুদূর প্রবাস থেকে কলকাঠি নেড়ে ফরমায়েশি কমিটি দেয়ায় আমরা সেই কমিটি প্রত্যাখ্যান করে নতুন করে রাজপথে যারা সক্রিয় তাদের নিয়ে কমিটি গঠন করার জোর দাবি জানাই।

এ সময় উপস্থিত ছিলেন ছাত্রদল নেতা জহির লস্কর, এমদাদুল ইসলাম রকি, কবির তালুকদার, আতিকুর নাসের, আবু তাহের মিয়া, ইজাজুল, বিলাশ, মশিউর রহমান মামুন, মাহমুদুল হক প্রমুখ।

অন্যদিকে কেন্দ্রীয় বিএনপির অন্যতম সদস্য সৌদি আরব বিএনপির সাংগঠনিক সমন্বয়ক আহমেদ আলী মুকিব ও জেলা ছাত্রদল নেতাদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্য দেয়ায়, তাৎক্ষনিক প্রতিবাদ মিছিল করেছে নবগঠিত উপজেলা ছাত্রদলের আহবায়ক মোবাশ্বির আহমেদ মজনু ও যুগ্ম আহবায়ক শরীফ উদ্দিন আহমেদ ঠাকুরের নেতৃত্বে নেতাকর্মীরা।

উল্লেখ্য,গত পহেলা সেপ্টেম্বর হবিগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি ইমরান হোসেন এমরান ও সাধারণ সম্পাদক রুবেল হোসাইন স্বাক্ষরিত দলীয় প্যাডে মোবাশ্বির আহমেদ মজনুকে আহবায়ক ও শরীফ উদ্দিন আহমেদ ঠাকুরকে য্গ্মু আহবায়ক করে ২১ সদস্য বিশিষ্ট বানিয়াচং উপজেলা ছাত্রদলের আহবায়ক কমিটির অনুমোদন দেন। পাশাপাশি দুই মাসের মধ্যে সকল ইউনিয়ন কমিটি গঠন করে সম্মেলনের মাধ্যমে উপজেলার পূর্ণাঙ্গ কমিটি গঠন করারও নির্দেশনা দেয়া হয়।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !