Logo
শিরোনাম :
নবীগঞ্জে ইউপি চেয়ারম্যান-মেম্বারসহ পাঁচজনের বিরুদ্ধে গনর্ধষণের অভিযোগে মামলা ! ‘যুবতী রাধে’র আসল মালিক কে? ছেলের হত্যাকারীরা গ্রেফতার না হওয়া পর্যন্ত অনশনে থাকবেন রায়হানের মা নবীগঞ্জে পৌর নির্বাচনে ৬নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হচ্ছেন করিম চৌধুরী বানিয়াচংয়ে এক গৃহবধুর লাশ ফেলে পালানোর সময় যুবক আটক নিং চেন নাকি বিশ্বের সবচেয়ে আবেদনময়ী নার্স! সাবেক অ্যাটর্নি জেনারেল ও সুপ্রিমকোর্টের জ্যেষ্ঠ আইনজীবী রফিক-উল হক আর নেই ভাল নেই হবিগঞ্জ ইসলামিয়া এতিমখানার ছোট্ট শিশুরা গ্রীসে নবীগঞ্জের এক রেমিট্যান্স যোদ্ধার মৃত্যু, পরিবারের দাবী পরিকল্পিত হত্যা নবীগঞ্জে জাতীয় পার্টির উদ্যেগে উপজেলা দিবস পালিত

বানিয়াচংয়ে অবৈধ বালু উত্তোলন : ২টি ড্রেজার মেশিন ধ্বংস

করেসপন্ডেন্ট,বানিয়াচং / ১৪২ বার পঠিত
জাগো নিউজ : বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০

হবিগঞ্জের বানিয়াচংয়ের প্রত্যন্ত অঞ্চলে অভিযান চালিয়ে অবৈধ ভাবে ড্রেজার মেশিন বসিয়ে বালু উত্তোলন করা অবস্থায় ২টি ড্রেজার মেশিন ও ৩০০ ফিট পাইপ বিনষ্ট করা হয়েছে। ২৭ আগষ্ট বৃহস্পতিবার দুপুরে উপজেলার কাওড়াকান্দি হাওড়ে সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইফফাত আরা জামান ঊর্মির নেতৃত্বে অভিযান পরিচালিত মোবাইল কোর্ট এগুলো বিনষ্ট করেন।

জানাযায় দীঘদিন যাবত ঐ গ্রামের মলাই মিয়ার পুত্র জমসেদ মিয়া, মঈনুল মিয়া ও মগল উল্লার পুত্র মঈন উদ্দিন ২/৩ বছর ধরে ড্রেজার মেশিন দিয়ে অবৈধভাবে খাল, বিল ও কৃষিজমি থেকে বালু উত্তোলন করে আসছিল।

এ ব্যাপারে সহকারি কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান ঊর্মি জাগো নিউজকে জানান, অবৈধভাবে ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলন করায় মোবাইল কোর্ট পরিচালনা করে বিনষ্ট করা হয়েছে। জনস্বার্থে এজাতীয় অভিযান অব্যাহত থাকবে।

 


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !