Logo
শিরোনাম :
নবীগঞ্জে চা-শ্রমিকদের মানববন্ধন শোক দিবসে ছাত্রছাত্রীদের মধ্যে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বিতরণ হ্যাকারদের কবলে জাগো নিউজের ফেসবুক পেইজ : বিভ্রান্ত না হওয়ার আহ্বান বাউসা ইউনিয়ন পরিষদকে সৌদি দূতাবাস বানিয়ে অভিনব প্রতারণা ॥ আটক ৩ বাহুবলে গাছ খাওয়ায় ছাগল আটক, এমপি কল দেয়ার পরও ছাড়েনি পুলিশ কানাডায় সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা সুরঞ্জন দাশ স্ত্রীসহ নিহত গ্রিসে বাংলাদেশ দূতাবাসে বঙ্গমাতা ও শেখ কামাল এর জন্মবার্ষিকী পালন নবীগঞ্জে মায়ের স্বপ্ন পূরণে হেলিকপ্টারে চড়ে বরের বাড়ি গেলেন সুরভী খোঁজ মিলছে না সিলেট ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতির এবার মাল্টার ভিসা মিলবে ঢাকা থেকেই!

বানিয়াচংয়ের নয়া ইউএনও মাসুদ রানা

করেসন্ডেন্ট, বানিয়াচং 
জাগো নিউজ : শুক্রবার, জুন ১৯, ২০২০

বানিয়াচং বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার ইউএনও হিসেবে মাসুদ রানা যোগদান করেছেন। বৃহস্পতিবার বিকালে সদ্য পদোন্নতি জনিত কারনে বদলীকৃত বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মামুন খন্দকারের নিকট থেকে আনুষ্ঠানিক ভাবে তিনি দায়িত্বভার গ্রহন করেন। মাসুদ রানা ৩৩ তম বিসিএস ক্যাডার হিসেবে নিয়োগ লাভ করে শেরপুর জেলা প্রশাসকের কার্যালয়ে সহকারী কমিশনার হিসেবে যোগদান করেন। সেখান থেকে পদোন্নতি পেয়ে সিলেট কোম্পানিগঞ্জ উপজেলায় সহকারী কমিশনার (ভূমি), হবিগঞ্জ সদরে সহকারী কমিশনার (ভূমি) এবং হবিগঞ্জের জেলা প্রশাসকের কার্যালয়ে আরডিসি হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। গত ০১ জুন ২০২০ তিনি উপজেলা নির্বাহী অফিসার হিসেবে পদোন্নতি লাভ করেছেন।

এ ব্যাপারে নবাগত ইউএনও মাসুদ রানা বলেন, হবিগঞ্জ জেলার একটি অন্যতম উপজেলা বানিয়াচং। এ উপজেলায় স্যার ফজলে হাসান আবেদ, সুবির নন্দীসহ অনেক গুণী মানুষের জন্ম হয়েছে। রয়েছেন জাতীয় সংসদের স্থায়ী কমিটির সভাপতি ও হবিগঞ্জ-২ আসন থেকে বার বার নির্বাচিত সাংসদ এ্যাডভোকেট আব্দুল মজিদ খান স্যারের মতো দক্ষ একজন অভিভাবক। তিনি দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !