Logo

বানিয়াচংয়ে হাওর থেকে ছাত্রলীগের সহ-সভাপতির লাশ উদ্ধার

করেসপন্ডেন্ট,বানিয়াচং / ২৬২ বার পঠিত
জাগো নিউজ : রবিবার, ১২ জুলাই, ২০২০

হবিগঞ্জের বানিয়াচঙ্গে আব্দুর রউফ (২৬) নামে এক ছাত্রলীগ নেতার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার দুপুরে স্থানীয় জোয়াইল্লা নদীর তীরে বাগাহাতা ফুটবল মাঠের পার্শ্ববর্তী এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। ময়না তদন্তের জন্য নিহতের মরদেহ হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত আব্দুর রউফ উপজেলার কাগাপাশা ইউনিয়নের বাগাহাতা গ্রামের আব্দুর রহমানের পুত্র। তিনি ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাংগঠনিক ও বর্তমান সহ-সভাপতি ছিলেন।

বানিয়াচং থানার (ওসি) এমরান হোসেন জানান, শনিবার দিবাগত রাত থেকে ওই ছাত্রলীগ নেতাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। রোববার দুপুরে স্থানীয় জোয়াইল্লা নদীর তীরে বাগাহাতা ফুটবল মাঠের পার্শ্ববর্তী এলাকায় তার মরদেহ পরে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

ওসি আরও জানান, এটি পরিকল্পিত হত্যা নাকি দুর্ঘটনা এখন বলা যাচ্ছে না। ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এছাড়াও বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত করছে।

বানিয়াচং উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইম হাসান পুলক বলেন, পারিবারিক বিরোধের কারণে ছাত্রলীগ নেতা রউফকে হত্যা করা হতে পারে। সঠিক তদন্তের মাধ্যমে প্রকৃত ঘটনা উদঘাটন এবং জড়িতদের দৃষ্টান্ত মুলক শাস্তিরও দাবি জানান তিনি।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !