Logo

বর্তমান সরকার মুক্তিযোদ্ধাদের সবচেয়ে বেশি সম্মান ও মর্যাদা দিয়েছে : এমপি মিলাদ গাজী

স্পেশাল করেসপন্ডেন্ট
জাগো নিউজ : শুক্রবার, মার্চ ২৬, ২০২১

হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এমপি বলেছেন- পাকিস্তানি শাসন-শোষণের কবল থেকে এ দেশকে মুক্ত করতে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে মুক্তিযোদ্ধারা জীবন বাজি রেখে যুদ্ধ করেছেন, দেশ স্বাধীন হয়েছে। স্বাধীন সার্বভৌম একটি রাষ্ট্র প্রতিষ্ঠিত হয়েছে। জাতি পেয়েছে লাল-সবুজের একটি পতাকা । বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে উন্নীত হয়েছে। স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে এটি আমাদের বড় অর্জন।’ তিনি বলেন- বর্তমান সরকার মুক্তিযোদ্ধাদের সবচেয়ে বেশি মর্যাদা দিয়েছেন, সম্মানিত করেছেন। আগামীদিনে মুক্তিযোদ্ধাদের জন্য হাসপাতাল করে দেয়ার ব্যাপারে জাতীয় সংসদের আমি দাবী জানাবো।

শুক্রবার বিকেলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে নবীগঞ্জ পৌরসভার উদ্যোগে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সংবর্ধনা অনুষ্ঠানে নবীগঞ্জ পৌরসভার মেয়র ছাবির আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও পৃথ্বীশ চক্রবর্তীর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন, নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ডালিম আহমেদ, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার মৌলদ হোসেন কাজল, মুক্তিযুদ্ধের সংগঠক ও বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুর রউফ, বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দীন সিদ্দিকী, বীর মুক্তিযোদ্ধা হাফিজুর রহমান চৌধুরী, নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি উত্তম কুমার পাল হিমেল, সাধারণ সম্পাদক সেলিম তালুকদার। বক্তব্য রাখেন- নবীগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি শাহ সুলতান আহমদ, মুক্তিযোদ্ধা সন্তান আবুল হোসেন আজাদ, নবীগঞ্জ পৌরসভার মহিলা কাউন্সিলর পারজানা আক্তার পারুল, কাউন্সিলর ফজল চৌধুরী। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তিলাওয়াত করেন শহিদুল হক, গীতাপাঠ করেন শুকেশ চক্রবর্তী।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের হাতে নবীগঞ্জ পৌরসভার পক্ষ থেকে উপহার সামগ্রী টেবিল ফ্যান তোলে দেন অতিথিবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !