Logo
শিরোনাম :
বানিয়াচংয়ে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত নবীগঞ্জের বরখাস্তকৃত চেয়ারম্যান মুকুলকে শোকজ ! আসন্ন ইউপি নির্বাচন : কালিয়ারভাঙ্গায় আলোচনায় আছেন দেশী- প্রবাসী প্রার্থী বানিয়াচংয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে সরকারি অনুদানের টাকা আত্মসাতের অভিযোগ শায়েস্তাগঞ্জে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ : নিহত ১ এস.আই আকবরকে ধরিয়ে দিলে ১০ লক্ষ টাকা পুরস্কার দেবেন যুক্তরাষ্ট্র প্রবাসী সামাদ মাধবপুরে এক প্রতিবন্ধী শিশুর লাশ উদ্ধার খোয়াই নদীর সীমানা নিশ্চিত করণ ও দখল-ভরাট উচ্ছেদের দাবীতে স্বারকলিপি প্রদান নবীগঞ্জের পানিউমদায় ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত ইনাতগঞ্জের আছাবুরের নজর নৌকায় !

বউ থাকল বাপের বাড়ি, বর-কাজী গেল জেলে

জাগো নিউজ / ২৬৮ বার পঠিত
জাগো নিউজ : বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় বাল্যবিয়ের দায়ে বর, কাজী ও কনের ভাইকে কারাদণ্ড দেয়া হয়েছে।

বুধবার রাতে বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের দরিপাড়া গ্রামে স্থানীয় মাতব্বর মো. নিজাম উদ্দিনের বাড়িতে এ ঘটনা ঘটে।

দণ্ডপ্রাপ্তরা হলেন– বহরপুর ইউনিয়নের রায়পুর গ্রামের মৃত মহসীন মণ্ডলের ছেলে কাজী আবদুর রহমান (৪২), কনের বড়ভাই ইসলামপুর ইউনিয়নের নারায়ণপুর গ্রামের নাজির শেখের ছেলে নাজমুল শেখ (২২) ও বর বহরপুর ইউনিয়নের ডহরপাচুঁরিয়া গ্রামের জব্বার মণ্ডলের ছেলে সরুজ মণ্ডল (২২)।

জানা যায়, বাল্যবিয়ের দায়ে কাজী ও কনের ভাইকে ছয় মাস এবং বরকে এক বছরের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্টেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম হেদায়েতুল ইসলাম ও সহকারী কমিশনার (ভূমি) এসএম আবু দারদা।

এ ছাড়া স্থানীয় মাতব্বর মো. নিজাম উদ্দিনকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। তাদের এই যৌথ অভিযান পরিচালনা শেষে আসামিদের আটক করা হয়।

এ বিষয়ে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম হেদায়েতুল ইসলাম বলেন, বহরপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির এক ছাত্রীকে গোপনে স্থানীয় মাতব্বরের বাড়িতে বাল্যবিয়ে দেয়া হচ্ছে এমন খবর পাওয়া যায়।

এর সত্যতা সাপেক্ষে স্থানীয় চেয়ারম্যান ও থানা পুলিশকে খবর দিয়ে আদালত বসিয়ে তাদের কারাদণ্ড দেয়া হয়। এ ঘটনার সঙ্গে জড়িত বিয়ের কাজীর লাইসেন্স বাতিলের সুপারিশও করা হয়েছে বলে জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !