Logo
শিরোনাম :
খুলনায় নিখোঁজ সেই রহিমা বেগমকে জীবিত উদ্ধার সবুজকুঁড়ি শিল্পী গোষ্ঠীর দুই ইসলামী সাংস্কৃতিক যোদ্ধার প্রবাস গমন গ্রিসে বাংলাদেশি শিল্পীদের চিত্র প্রদর্শনী কালিয়ারভাঙ্গা ডিজিটাল সেন্টারে হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ নবীগঞ্জে পিতার লাশ দাফন করে এসএসসি পরীক্ষা দিল রুহান নিরাপদ ও স্বাভাবিক প্রাতিষ্ঠানিক প্রসবে দেশে ষষ্ঠ স্থানে হবিগঞ্জ নবীগঞ্জে আ.লীগ-বিএনপির পাল্টাপাল্টি সমাবেশ : ১৪৪ ধারা জারি নবীগঞ্জে গ্রীনলাইন-শ্যামলী পরিবহনের বাসের মুখোমুখি সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক নবীগঞ্জে নিখোঁজের ৩ দিন পর নদীতে পাওয়া গেলো শিশুর মরদেহ সাংবাদিক সুলতানের উপর হামলাকারীদের গ্রেফতার করতে ২৪ ঘন্টার আল্টিমেটাম

ফাঁকা বাড়িতে নিয়ে নার্সকে যৌন হয়রানি!

জাগো নিউজ
জাগো নিউজ : সোমবার, আগস্ট ৩, ২০২০

বাচ্চা প্রসবে সহায়তা দেয়ার মিথ্যা কথা বলে ফাঁকা বাড়িতে ডেকে একজন সেবিকাকে যৌন হয়রানি করার অভিযোগে নাভানা ফার্মাসিউটিক্যালসের রিপ্রেজেন্টেটিভ আব্দুর রশিদকে (৩০) হাতেনাতে আটক করেছে পুলিশ। রবিবার বেলা সাড়ে ১১টার দিকে কুমারখালী উপজেলার দুর্গাপুর পুর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আজ সোমবার সকালে ওই নারী বাদী হয়ে প্রতারক আব্দুর রশিদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ওই নারী একজন নার্স এবং ওটি ইনচার্জ হিসাবে কুমারখালী প্রতীক প্রাইভেট হাসপাতালে চাকরি করেন। প্রায় একমাস আগে নাভানা ফার্মাসিউটিক্যালসের রিপ্রেজেনটিভ আব্দুর রশীদ তার কাছে অনেক ডেলিভারী রোগী আছে, এমন মিথ্যা প্রলোভন দিয়ে ওই নারীর মোবাইল নম্বর নেয়।

গতকাল রবিবার সকালে প্রতারক রশিদ তার একজন স্বজনের ডেলিভারীর সময় হয়েছে বলে ওই নারীকে ফোন করে তার বাড়িতে আসতে বলে। ঈদের ছুটিতে বাড়ি থাকা ওই নারী কুষ্টিয়া শহরের চৌরহাস আদর্শপাড়া এলাকা থেকে কুমারখালী বাসস্ট্যান্ডে এসে রশিদকে ফোন দেন। রশিদ তাকে ভ্যানযোগে দুর্গাপুর পুর্বপাড়া এলাকার কালিমন্দিরের কাছে আসতে বলে। ওই নারী কালিমন্দিরের কাছে পৌঁছালে রশিদ তাকে নিয়ে নিজের ফাঁকা বাড়ির একটি কক্ষে নিয়ে দরজা বন্ধ করে জোরপূর্বক যৌন নিপীড়ন শুরু করে। এসময় ওই নারীর চিৎকার শুনে স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে এসে পুলিশে খবর দেয়। এ খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে পৌঁছে প্রতারক আব্দুর রশীদকে হাতেনাতে আটক করে। প্রতারক রশিদ উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের হোগলা মধ্যপাড়া গ্রামের সাদেক আলীর ছেলে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান জানান, এ ঘটনায় প্রতারক রশিদকে আটক করা হয়েছে এবং তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !