Logo

ফল কিনতে গিয়ে র‍্যাব সদস্যের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : রবিবার, এপ্রিল ৩, ২০২২

image_pdfimage_print

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় মোটরসাইকেল ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে মাহমুদুল হাসান (৩৫) নামে এক র‍্যাব সদস্য নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন বাহিনীর আরেক সদস্য সাখাওয়াত হোসেন (২৮)। তাকে গুরুতর আহত অবস্থায় ঢাকায় প্রেরণ করা হয়েছে।

শনিবার (২ এপ্রিল) রাত ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জ উপজেলার চৌধুরী পেট্রল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মাহমুদুল হাসান খুলনার খালিশপুর উপজেলার দক্ষিণ কাশিপুর গ্রামের বাসিন্দা। নিহত মাহমুদুল ও আহত সাখাওয়াত দুজনই র‍্যাব-৯ হবিগঞ্জ ক্যাম্পে কর্মরত ছিলেন।

পুলিশ জানায়- র‍্যাব-৯ হবিগঞ্জ ক্যাপে কর্মরত র‍্যাবের দুই সদস্য মাহমুদুল হাসান (৩৫) সাখাওয়াত হোসেন (২৮) ফল ক্রয়ের জন্য মোটরসাইকেল যোগে দোকানের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে শায়েস্তাগঞ্জ উপজেলার চৌধুরী পেট্রল পাম্পের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের সঙ্গে তাঁদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই র‍্যাব সদস্য গুরুতর আহত হন। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার একদল পুলিশসহ স্থানীয় লোকজনের সহযোগিতায় আহতদের হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে মাহমুদুল হাসানকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
আশংকাজনক অবস্থায় অপর র‍্যাব সদস্য সাখাওয়াত হোসেনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ প্রসঙ্গে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সালেহ আহমেদ নিহতের সত্যতা নিশ্চিত করে বলেন- মৃতদেহ হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালের মর্গে রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !