Logo
শিরোনাম :
‘বন্ধু মহল ফাউন্ডেশন’ এর আত্মপ্রকাশ এমপি হাজী সেলিমের ছেলেসহ দুজনকে ১ বছরের কারাদণ্ড হাজী সেলিমের ছেলে র‌্যাব হেফাজতে নবীগঞ্জের বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শনে রাজনৈতিক ও প্রশাসনের নেতৃবৃন্দ মায়ের লাশের পাশে নিশ্চুপ দাঁড়িয়ে থাকা শিশুটি নানির কাছে, ঘাতক অনিক কারাগারে নবীগঞ্জে ইউপি চেয়ারম্যান-মেম্বারসহ পাঁচজনের বিরুদ্ধে গনর্ধষণের অভিযোগে মামলা ! ‘যুবতী রাধে’র আসল মালিক কে? ছেলের হত্যাকারীরা গ্রেফতার না হওয়া পর্যন্ত অনশনে থাকবেন রায়হানের মা নবীগঞ্জে পৌর নির্বাচনে ৬নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হচ্ছেন করিম চৌধুরী বানিয়াচংয়ে এক গৃহবধুর লাশ ফেলে পালানোর সময় যুবক আটক

প্রেমের নামে প্রতারণা করে নবীগঞ্জের যুবক শ্রীঘরে

করেসপন্ডেন্ট, হবিগঞ্জ / ৬৩৪ বার পঠিত
জাগো নিউজ : শুক্রবার, ২১ আগস্ট, ২০২০

পরিচয় গোপন করে হিন্দু থেকে মুসলিম সেজে স্কুল ছাত্রীর সাথে প্রেমের নামে প্রতারণা করেছে এক যুবক। এ ঘটনায় স্থানীয়দের হাতে আটক হয়ে কথিত ওই প্রেমিকের ঠিকানা হয়েছে শ্রীঘরে। এ ঘটনা ঘটেছে নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের বুড়িনাও গ্রামে।
জানা যায়, ওই গ্রামের দিলীপ রায়ের পুত্র কলেজ ছাত্র সম্পদ রায় (২০) এর সাথে রং নম্বরে পরিচয় হয় হবিগঞ্জ শহরের শায়েস্তানগর এলাকার বাসিন্দা জেকেএন্ড এইচ কে হাই স্কুলের ১০ শ্রেণির জনৈকা এক ছাত্রীর। কিন্তু সম্পদ রায় পরিচয় গোপন করে মুসলিম নাম ও কানাডা প্রবাসী হিসেবে পরিচয় দিয়ে প্রেমের সম্পর্ক চালিয়ে যেতে থাকে। এক পর্যায়ে তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। একজন আরেকজনকে কাছে পেতে মরিয়া হয়ে উঠে। সম্প্রতি ওই প্রেমিকা প্রেমের টানে সম্পদ রায়ের বাড়িতে চলে যায়। সেখানে গিয়ে জানতে তার আসল পরিচয়। এ সময় সে মানসিকভাবে ভেঙে পড়ে। এ নিয়ে বিচার সালিশ হয়। গত বুধবার বিকেলে সালিশ বিচারে উভয় পরিবারের মাঝে বাকবিতন্ডা হয়। স্থানীয় চেয়ারম্যান নবীগঞ্জ থানায় খবর দিলে এসআই সালা উদ্দিন ঘটনাস্থলে পৌঁছে সম্পদ রায়কে আটক করে থানায় নিয়ে যান এবং কিশোরীকে থানায় নেয়া হয়। গত বুধবার রাতে কিশোরীর পিতা জলিল বাদি হয়ে সম্পদ রায়ের বিরুদ্ধে নবীগঞ্জ থানায় মামলা করেন। গতকাল বৃহস্পতিবার সম্পদ রায়কে কোর্টের মাধ্যমে কারাগারে এবং মিমকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়।
ওসি (তদন্ত) উত্তম কুমার দাশ জাগো.নিউজকে জানান, ঘটনাটি সমাধান না হওয়ায় পুলিশের হাতে সম্পদ রায়কে তুলে দেয় গ্রামবাসী। তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। মূল রহস্য উদঘাটনে তদন্ত চলছে।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !