Logo
শিরোনাম :
নবীগঞ্জে ইউপি চেয়ারম্যান-মেম্বারসহ পাঁচজনের বিরুদ্ধে গনর্ধষণের অভিযোগে মামলা ! ‘যুবতী রাধে’র আসল মালিক কে? ছেলের হত্যাকারীরা গ্রেফতার না হওয়া পর্যন্ত অনশনে থাকবেন রায়হানের মা নবীগঞ্জে পৌর নির্বাচনে ৬নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হচ্ছেন করিম চৌধুরী বানিয়াচংয়ে এক গৃহবধুর লাশ ফেলে পালানোর সময় যুবক আটক নিং চেন নাকি বিশ্বের সবচেয়ে আবেদনময়ী নার্স! সাবেক অ্যাটর্নি জেনারেল ও সুপ্রিমকোর্টের জ্যেষ্ঠ আইনজীবী রফিক-উল হক আর নেই ভাল নেই হবিগঞ্জ ইসলামিয়া এতিমখানার ছোট্ট শিশুরা গ্রীসে নবীগঞ্জের এক রেমিট্যান্স যোদ্ধার মৃত্যু, পরিবারের দাবী পরিকল্পিত হত্যা নবীগঞ্জে জাতীয় পার্টির উদ্যেগে উপজেলা দিবস পালিত

প্রেক্ষাগৃহ অনিশ্চিত : অ্যাপে মুক্তি পাচ্ছে শাকিবের নতুন ছবি

বিনোদন ডেস্ক / ১৯৬ বার পঠিত
জাগো নিউজ : বুধবার, ১০ জুন, ২০২০

গত রোজার ঈদে প্রেক্ষাগৃহে আসার কথা ছিল শাকিব খান-শবনম বুবলী অভিনীত ‘বিদ্রোহী’ চলচ্চিত্র। তবে করোনার প্রাদুর্ভাবের কারণে সেটা হয়নি। সামনের ঈদেও হলে মুক্তি অনেকটাই অনিশ্চিত। তাই প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া এবার ভিন্ন কৌশল নিতে যাচ্ছে। করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে তারা তৈরি করেছে ভিডিও স্ট্রিমিং অ্যাপ। যার অন্যতম চমক হিসেবে ছবিটি মুক্তি দেওয়ার কথা ভাবছেন প্রযোজনা প্রতিষ্ঠানটির কর্ণধার সেলিম খান।

তিনি জানালেন, শুধু চলচ্চিত্রই নয়, অ্যাপটির জন্য নির্মাণ করা হচ্ছে নাটকসহ ভিডিও কনটেন্ট। পাশাপাশি কিনে নেওয়া হবে বেশ কিছু চলচ্চিত্র, সিরিজ ও নাটক।

সেলিম খান বলেন, ‘রোজার ঈদে আমাদের দুটি চলচ্চিত্র মুক্তি দিতে পারিনি। কোরবানির ঈদে হল যদি খোলেও দর্শকরা সেখানে যাবেন কিনা বা কত প্রেক্ষাগৃহ চালু হতে পারবে, সে প্রশ্নও আছে। তাই করোনা পরবর্তী বিশ্বের কথা মাথায় রেখে আমরা তৈরি করেছি অ্যাপটি। এর ৯৯ শতাংশ কাজ শেষ। এখন পরীক্ষামূলক কিছু বিষয় দেখা হচ্ছে। চলতি মাসেই অ্যাপটির ঘোষণা আমরা দেবো।’

রোজার ঈদের জন্য শাহীন সুমন নির্মিত ‘বিদ্রোহী’ ও শামীম আহমেদ রনীর ‘বিক্ষোভ’ প্রস্তুত ছিল। এ দুটো চলচ্চিত্র নতুন এ অ্যাপে মুক্তি পাবে।

সেলিম খান আরও বলেন, ‘এখন মোবাইলের যুগ। পাশের দেশ এক্ষেত্রে (অ্যাপ) অনেক এগিয়ে গেছে। আমরা সেই ট্রেন্ডটা ধরতে চাচ্ছি। এ জন্য নিজেদের প্রযোজনা আরও বাড়ানো হবে।’

২০১৮ সালে ‘মাননীয় সরকার একটা প্রেম দরকার’ নামে ‘বিদ্রোহী’ ছবির মহরত অনুষ্ঠিত হয়। চিত্রগ্রহণের সময় তিনবার নাম পরিবর্তন করে যথাক্রমে ‘কালপ্রিট’, ‘একটু প্রেম দরকার’ ও ‘ক্রিমিনাল’ রাখা হয়। সর্বশেষ ‘বিদ্রোহী’ নামে ছবিটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পায়।

সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে আছেন শাকিব খান ও শবনম বুবলী। এছাড়াও এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন নবাগত মৃদুলা, সাদেক বাচ্চু, মিশা সওদাগর, অমিত হাসান, শিবা সানু, ডন, সাবেরী আলম প্রমুখ।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !