Logo

প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনাকালে ত্রাণ তৎপরতায় বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন – এমপি আবু জাহির

স্পেশাল করেসপন্ডেন্ট
জাগো নিউজ : বুধবার, এপ্রিল ২৮, ২০২১

হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, করোনাভাইরাস সংক্রমনের কারণে দেশে যে প্রতিকূল পরিস্থিতি চলছে তা হয়তো আমরা একদিন ডিঙিয়ে যাবো। কিন্তু এ পরিস্থিতির চিরকাল স্মৃতি থেকে যাবে। করোনায় আক্রান্ত হয়ে অনেকেই পৃথিবী ছেড়ে অকালে চলে গেছেন। অনেকে তাঁদের প্রিয়জন হারিয়েছেন। আমরা কেউই আর আমাদের প্রিয়জন হারাতে চাই না। আর সেজন্য প্রয়োজন সর্বোচ্চ সতর্কতা।

বুধবার জেলা প্রশাসক কার্যালয়ের সামনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে অস্বচ্ছল মানুষদের মাঝে মানবিক সহায়তা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেছেন।

করোনা সংকটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ত্রাণ তৎপরতায় বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন জানিয়ে সংসদ সদস্য বলেন, মাটি ও মানুষের নেত্রী অতীতেও মানুষের সঙ্গে ছিলেন, এখনো আছেন, ভবিষ্যতেও থাকবেন। আসুন আমরা করোনাবিরোধী লড়াইয়ে ঐক্যবদ্ধ হয়ে সরকারি নির্দেশনা প্রতিপালন করি, স্বাস্থ্যবিধি মেনে চলি। পরে সংসদ সদস্য আবু জাহির শতাধিক অস্বচ্ছল মানুষের মধ্যে ৫০০ টাকা করে নগদ অর্থ বিতরণ করেছেন।

মানবিক সহায়তা বিতরণ অনুষ্ঠানে হবিগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মিন্টু চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বিজেন ব্যানার্জী, হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম এবং সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !