Logo
শিরোনাম :
জনগণের অংশগ্রহণে কমিউনিটি পুলিশিংয়ের মাধ্যমে অপরাধ প্রবণতা কমে আসবে- ডাঃ মুশফিক হোসেন হবিগঞ্জে চার সাংবাদিকের বিরুদ্ধে মামলা দায়েরের প্রতিবাদে মানববন্ধন শায়েস্তাগঞ্জে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু ইউএনও’কে দেখে বাল্য বিয়ের অনুষ্ঠান রূপ নিলো মিলাদ মাহফিলে ! ইনাতগঞ্জে কুড়েরপাড় গ্রামবাসীর সাথে চেয়ারম্যান প্রার্থী নোমান হোসেনের মতিবিনিময় সুনামগঞ্জে চুরির মোটর সাইকেলসহ ৩ জন গ্রেফতার সাংবাদিক হাসনাইন খুরশেদের রম্য উপন্যাস ‘আমাদের খালেক ভাই’ বাজারে দিনারপুরে চেয়ারম্যান-মেম্বারের নেতৃত্বে সরকারি গাছ কর্তন ! কোন বয়সে শিশুর কতটুকু ঘুম প্রয়োজন হবিগঞ্জ-৩ আসনের এমপি আবু জাহির করোনায় আক্রান্ত

প্রত্যণপত্র চাওয়ায় কাউন্সিলর কর্তৃক মারধোর

স্টাফ করেসপন্ডেন্ট / ১১০ বার পঠিত
জাগো নিউজ : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০

 শায়েস্তাগঞ্জে প্রত্যয়ণপত্র চাইতে গিয়ে কাসেম আলী নামের এক ব্যক্তিকে মারধোর করেছেন কাউন্সিলর সাইদুর রহমান। এ ঘটনা নিয়ে এলাকায় তোলপাড় শুরু হয়েছে। এমনকি উত্তেজনাও বিরাজ করছে।

যে কোন সময় অপ্রীতিকর ঘটনাও ঘটতে পারে বলে স্থানীয়রা জানিয়েছেন। কাসেম আলী বিরামচর গ্রামের মৃত আকবর আলীর পুত্র। আহত কাসেম আলী জানায়, গত বুধবার দুপুরে কাউন্সিলর সাইদুর রহমানের কাছে প্রত্যয়ণপত্র আনতে যান পৌরসভায়।

এক পর্যায়ে তার সাথে ৯নং ওয়ার্ড কাউন্সিলর সাইদুর রহমানের বাকবিতন্ডা হয়। এ সময় তিনি ক্ষিপ্ত হয়ে তিনি কাসেম আলীকে মারধোর করেন। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সদর হাসপাতালে পাঠান।

এ বিষয়ে কাউন্সিলর সাইদুর রহমান জানান, আমার বিরুদ্ধে আনা অভিযোগ মিথ্যা। প্রকৃত ঘটনা হলো, কাসেমের ওপর তার স্ত্রী আদালতে যৌতুকের মামলা করে। এ মামলা মিথ্যা বলে সে আমার কাছে প্রত্যয়ণপত্র চায়। আমি প্রত্যয়ণ পত্র দিতে অস্বীকার করি এবং এ বিষয় নিয়ে তার সাথে কথাকাটাকাটি হয়। অন্যকিছু নয়। কাসেম আরও জানায়, ৯নং ওয়ার্ডের ভোটার তিনি। হামলায় তিনি আহত হয়ে সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। তিনি আইনের আশ্রয় নিবেন।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !