Logo
শিরোনাম :
নবীগঞ্জে ভোর রাতে রক্তাক্ত লাশ উদ্ধার : পরিবারের দাবী পরিকল্পিত হত্যা ! নবীগঞ্জে এক মোটরসাইকেল আরোহী নিহত  সুনামগঞ্জে বাসের ধাক্কায় শিশুর মর্মান্তিক মৃত্যু ধর্মপাশায় হয়রানি ও গ্রেফতার বন্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা প্রথমে টিকা পাবেন স্বাস্থ্যকর্মী পুলিশ ও সাংবাদিকরা জৈন্তাপুরে র‌্যাবের অভিযান : বিদেশী মদসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার নবীগঞ্জ পৌর নির্বাচন : ১৭ কাউন্সিলর প্রার্থীর জামানত বাজেয়াপ্ত ! চুনারুঘাটে বিজিবির অভিযানে ভারতীয় চা পাতা উদ্ধার নবীগঞ্জে গৃহহীনদের ঘর নির্মাণ কাজ পরিদর্শনে এডিসি : গুণগত মান নিশ্চিত করার আহবান নবীগঞ্জে মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেফতার করলো র‌্যাব

প্রত্যণপত্র চাওয়ায় কাউন্সিলর কর্তৃক মারধোর

স্টাফ করেসপন্ডেন্ট / ১৬৭ বার পঠিত
জাগো নিউজ : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০

 শায়েস্তাগঞ্জে প্রত্যয়ণপত্র চাইতে গিয়ে কাসেম আলী নামের এক ব্যক্তিকে মারধোর করেছেন কাউন্সিলর সাইদুর রহমান। এ ঘটনা নিয়ে এলাকায় তোলপাড় শুরু হয়েছে। এমনকি উত্তেজনাও বিরাজ করছে।

যে কোন সময় অপ্রীতিকর ঘটনাও ঘটতে পারে বলে স্থানীয়রা জানিয়েছেন। কাসেম আলী বিরামচর গ্রামের মৃত আকবর আলীর পুত্র। আহত কাসেম আলী জানায়, গত বুধবার দুপুরে কাউন্সিলর সাইদুর রহমানের কাছে প্রত্যয়ণপত্র আনতে যান পৌরসভায়।

এক পর্যায়ে তার সাথে ৯নং ওয়ার্ড কাউন্সিলর সাইদুর রহমানের বাকবিতন্ডা হয়। এ সময় তিনি ক্ষিপ্ত হয়ে তিনি কাসেম আলীকে মারধোর করেন। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সদর হাসপাতালে পাঠান।

এ বিষয়ে কাউন্সিলর সাইদুর রহমান জানান, আমার বিরুদ্ধে আনা অভিযোগ মিথ্যা। প্রকৃত ঘটনা হলো, কাসেমের ওপর তার স্ত্রী আদালতে যৌতুকের মামলা করে। এ মামলা মিথ্যা বলে সে আমার কাছে প্রত্যয়ণপত্র চায়। আমি প্রত্যয়ণ পত্র দিতে অস্বীকার করি এবং এ বিষয় নিয়ে তার সাথে কথাকাটাকাটি হয়। অন্যকিছু নয়। কাসেম আরও জানায়, ৯নং ওয়ার্ডের ভোটার তিনি। হামলায় তিনি আহত হয়ে সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। তিনি আইনের আশ্রয় নিবেন।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !