Logo
শিরোনাম :
দাদন ব্যবসায়ীর হুমকিতে নিরাপত্তাহীনতায় সাংবাদিক জাবেদ খুলনায় নিখোঁজ সেই রহিমা বেগমকে জীবিত উদ্ধার সবুজকুঁড়ি শিল্পী গোষ্ঠীর দুই ইসলামী সাংস্কৃতিক যোদ্ধার প্রবাস গমন কালিয়ারভাঙ্গা ডিজিটাল সেন্টারে হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ নবীগঞ্জে পিতার লাশ দাফন করে এসএসসি পরীক্ষা দিল রুহান নিরাপদ ও স্বাভাবিক প্রাতিষ্ঠানিক প্রসবে দেশে ষষ্ঠ স্থানে হবিগঞ্জ নবীগঞ্জে আ.লীগ-বিএনপির পাল্টাপাল্টি সমাবেশ : ১৪৪ ধারা জারি নবীগঞ্জে গ্রীনলাইন-শ্যামলী পরিবহনের বাসের মুখোমুখি সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক নবীগঞ্জে নিখোঁজের ৩ দিন পর নদীতে পাওয়া গেলো শিশুর মরদেহ সাংবাদিক সুলতানের উপর হামলাকারীদের গ্রেফতার করতে ২৪ ঘন্টার আল্টিমেটাম

পেট্রোল বোমা বিস্ফোরণ : আ’লীগের সংবাদ সম্মেলন : অভিযোগের তীর বিএনপির দিকে

ছনি চৌধুরী
জাগো নিউজ : রবিবার, জানুয়ারি ১০, ২০২১

আসন্ন নবীগঞ্জ পৌরসভা নির্বাচনকে সামনে রেখে উত্তাপ্ত নবীগঞ্জের রাজনৈতিক অঙ্গন। শহরজুড়ে উত্তাজনা বিরাজ করছে। নবীগঞ্জ শহরতলীর নতুন বাজার মোড়ে আওয়ামী লীগের পথসভা শেষে পেট্রোল বোমা বিস্ফোরণের ঘটনায় পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করেছে আওয়ামী লীগ ও বিএনপি।

রবিবার রাত সাড়ে ৯টার দিকে নবীগঞ্জ শহরতলীর খালিক মঞ্জিলস্থ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী গোলাম রসুল রাহেল চৌধুরীর নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলন আয়োজন করে নবীগঞ্জ পৌর আওয়ামী লীগ।

সংবাদ সম্মেলনে নবীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি মোজাহিদ আহমেদ ও সাধারণ সম্পাদক নির্মলেন্দু দাশ রানা স্বাক্ষরিত পত্রে লিখিত বক্তব্য পাঠ করেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু দাশ রানা।

লিখিত বক্তব্যে রানা অভিযোগ করে বলেন, বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে ও মেয়র প্রার্থী রাহেলের সমর্থনে নবীগঞ্জ পৌর আওয়ামী লীগের উদ্যোগে নবীগঞ্জ নতুন বাজার মোড়ে পথসভা অনুষ্ঠিত হয়। পথসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অধ্যাপিকা অপু উকিল। পথসভার শেষ পর্যায়ে হঠাৎ বিকট আওয়াজ হয় এবং চারিদিক ধোয়ায় আচ্ছন্ন হয়ে যায়। সভায় আগত নেতাকর্মীরা দিকবিদিক ছুটাছুটি করতে থাকে। এসময় বিভিন্ন সহযোগী সংগঠনের ৩জন কর্মী গুরুতর আহত হয়।

পরে পুলিশসহ আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ ঘটনাস্থলে বোমা সদৃশ্য কিছু ডিবা ও পেট্রোল বোমা প্রকৃতির পেপসির বোতল ঘটনাস্থলে দেখা যায়। যেহেতু পথসভা নৌকা প্রতীকের সমর্থকদের উপস্থিতিতে জনসভায় রূপ নেয় তা দেখে প্রতিপক্ষের প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী ও তাদের সমর্থকরা দিশেহারা হয়ে সমাবেশস্থলে চোরাগুপ্তা বোমা হামলার ঘটনা ঘটাতে পারে বলে ধারণা করা যাচ্ছে।

আওয়ামী লীগের সংবাদ সম্মেলনে নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, কেন্দ্রীয় যুবলীগের সদস্য গাজী মোহাম্মদ শাহেদ, নবীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন,হবিগঞ্জ জেলা পরিষদের সদস্য এডভোকেট সুলতান মাহমুদসগ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

★ নবীগঞ্জে হঠাৎ উত্তাপ্ত রাজনীতির মাঠ

★ নবীগঞ্জে আ.লীগ মেয়র প্রার্থীর পথসভা শেষে পেট্রোল বোমা বিস্ফোরণ : দায় কার ?

★ আ.লীগের অভিযোগ কাল্পনিক – সংবাদ সম্মেলনে বিএনপির প্রার্থী ছাবির আহমদ চৌধুরী 

★ আ.লীগের অভিযোগের তীর বিএনপির দিকে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
x