Logo
শিরোনাম :
খুলনায় নিখোঁজ সেই রহিমা বেগমকে জীবিত উদ্ধার সবুজকুঁড়ি শিল্পী গোষ্ঠীর দুই ইসলামী সাংস্কৃতিক যোদ্ধার প্রবাস গমন গ্রিসে বাংলাদেশি শিল্পীদের চিত্র প্রদর্শনী কালিয়ারভাঙ্গা ডিজিটাল সেন্টারে হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ নবীগঞ্জে পিতার লাশ দাফন করে এসএসসি পরীক্ষা দিল রুহান নিরাপদ ও স্বাভাবিক প্রাতিষ্ঠানিক প্রসবে দেশে ষষ্ঠ স্থানে হবিগঞ্জ নবীগঞ্জে আ.লীগ-বিএনপির পাল্টাপাল্টি সমাবেশ : ১৪৪ ধারা জারি নবীগঞ্জে গ্রীনলাইন-শ্যামলী পরিবহনের বাসের মুখোমুখি সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক নবীগঞ্জে নিখোঁজের ৩ দিন পর নদীতে পাওয়া গেলো শিশুর মরদেহ সাংবাদিক সুলতানের উপর হামলাকারীদের গ্রেফতার করতে ২৪ ঘন্টার আল্টিমেটাম

পুলিশি বাধায় তাহেরীর সভা পণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : বুধবার, সেপ্টেম্বর ৯, ২০২০

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশি বাধায় পণ্ড হয়ে গেছে আলোচিত ইসলামী বক্তা মাওলানা মুফতি গিয়াসউদ্দিন আত-তাহেরীর মাদক ও কিশোর গ্যাংবিরোধী সভা।

তবে করোনাভাইরাসের কারণে ছোটপরিসরেই সভার আয়োজন করা হয়েছিল বলে দাবি করছেন মাওলানা তাহেরী।

জানা যায়, বুধবার সকালে ইসলামী বক্তা মাওলানা মুফতি গিয়াসউদ্দিন আত-তাহেরীর প্রতিষ্ঠিত সংগঠন দাওয়াতে ঈমান বাংলাদেশের পঞ্চমবার্ষিকী উপলক্ষে সদর উপজেলার চাপুইর গ্রামে তার নিজ বাসভবনের সামনে মাদক ও কিশোর গ্যাংবিরোধী সেমিনারে আয়োজন করা হয়েছিল।

সভায় মাছিহাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল আমিনুল হক পাভেল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল। পুলিশ সভা বন্ধ করে দেয়ায় চেয়াম্যান সভাস্থলে আসেননি।

বেলা ১১টায় সদর মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) সোহরাব হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল সভা বন্ধ করতে বলে। করোনাভাইরাসের কারণে গণজমায়েত করা যাবে না বলে জানান এসআই সোহরাব হোসেন। এ ঘটনায় সভায় আগতদের মধ্যে ক্ষোভ ছড়িয়ে পড়ে।

পরে মাওলানা মুফতি গিয়াসউদ্দিন আত-তাহেরী বলেন, আমাদের এলাকায় মাদক এমনভাবে ছড়িয়ে পড়েছে, যার জন্য মাদকবিরোধী সভা করা খুবই প্রয়োজন মনে করেছি। যে কিশোররা পড়ালেখা করে দেশ ও জাতির কল্যাণ করবে, তারা কিশোর গ্যাং তৈরি করছে। তাদের সচেতন করার জন্য এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গকে নিয়ে মাদক ও কিশোর গ্যাংবিরোধী সভার আয়োজন করেছিলাম।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের এসআই সোহরাব হোসেন জানান, করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সরকারিভাবে গণজমায়েত নিষিদ্ধ রয়েছে। সে জন্য মাওলানা তাহেরীকে সভা বন্ধ রাখার জন্য বলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !