Logo
শিরোনাম :
হবিগঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক মনোনীত হয়েছেন শামছ উদ্দিন খান নবীগঞ্জে স্কুলছাত্রী আত্মহত্যার রহস্য উদঘাটন ও দোষীদের শাস্তির দাবীতে মানববন্ধন নবীগঞ্জে ছাত্রদলের কমিটি ঘোষণার ২৪ ঘন্টার মধ্যে লন্ডন থেকে স্থগিত বিজয় দিবসে বাংলাদেশ-গ্রিসের পতাকার রঙে আলোকসজ্জা ! পরিছন্ন রাজনীতিবিদ হিসেবে ফরিদ গাজী আজীবন বেঁচে থাকবেন মানুষের হৃদয়ে খেলা শিখে আসেন, কাদেরকে গয়েশ্বর এক হাজার নেতা-কর্মীকে গুম করেছে আ.লীগ: ইলিয়াসপত্নী লুনা উদ্দেশ্য একটাই হাসিনার কবল থেকে খালেদা জিয়াকে মুক্ত করা : জি কে গউছ মিছিল-শ্লোগানে মুখরিত সিলেট গনসমাবেশস্থল ‘ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটাতে হবে’

পাহাড় খেকোদের ধরতে মধ্যরাতে ইউএনও’র অভিযান : ১ জনকে কারাদণ্ড : এক্সেভেটর বাজেয়াপ্ত

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : শনিবার, মার্চ ১৩, ২০২১

image_pdfimage_print

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার পাহাড়ি দ্বীপ খ্যাত দিনারপুরে মধ্যরাতে পাহাড় খেকোদের ধরে অভিযান চালিয়ে জহুর হোসেন (২৪) নামে এক ব্যক্তিকে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

শুক্রবার (১২ মার্চ) দিবাগত রাত ১২টার দিকে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন মোবাইল কোর্ট পরিচালনা করেন। এসময় পাহাড়ের মাটি কাটা ও পাহাড়ের গাছ-বাশ কর্তনের দায়ে জহুর হোসেন (২৪) নামে এক ব্যক্তিকে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয় এবং পাহাড় কাটায় ব্যবহৃত এক্সভেটর মেশিন বাজেয়াপ্ত করা হয়।

জানা যায়- কয়েকদিন ধরে রাতের আধারে সরকারের নির্দেশনা অমান্য করে নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের পানিউমদা দক্ষিণ পাড়া গ্রামের মৃত সুস্থ মিয়ার পুত্র যুক্তরাজ্য প্রবাসী আহাদ মিয়া ও কাজল মিয়া পাহাড়ে মাটি কেটে পানিউমদা বাজারের নিকটবর্তী একটি জায়গা ভরাট করছিল।

শুক্রবার রাত ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিনের নেতৃত্বে গোপলার বাজার তদন্ত কেন্দ্রের একদল পুলিশের সহযোগীতায় নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের দক্ষিণ পাড়া এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় পাহাড় কাটায় জড়িত থাকায় জহুর হোসেন নামে এক ব্যক্তিকে আটক করা হয়। আটককৃত জহুর হোসেন উপজেলার করগাঁও ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের আব্দুল কুদ্দুছের ছেলে। পরে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন মোবাইল কোর্ট পরিচালনা করে বালু মহাল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ অনুযায়ী ৪ (চ) ধারার অপরাধের দায়ে ধারা ১৫ (১) অনুযায়ী জহুর হোসেন (২৪) কে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। এবং পাহাড় কাটায় জড়িত এক্সভেটর মেশিন ও গাছ,বাঁশ বাজেয়াপ্ত করা হয়।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন মোবাইল কোর্টের সত্যতা নিশ্চিত করেছেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !