Logo
শিরোনাম :
বানিয়াচংয়ে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত নবীগঞ্জের বরখাস্তকৃত চেয়ারম্যান মুকুলকে শোকজ ! আসন্ন ইউপি নির্বাচন : কালিয়ারভাঙ্গায় আলোচনায় আছেন দেশী- প্রবাসী প্রার্থী বানিয়াচংয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে সরকারি অনুদানের টাকা আত্মসাতের অভিযোগ শায়েস্তাগঞ্জে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ : নিহত ১ এস.আই আকবরকে ধরিয়ে দিলে ১০ লক্ষ টাকা পুরস্কার দেবেন যুক্তরাষ্ট্র প্রবাসী সামাদ মাধবপুরে এক প্রতিবন্ধী শিশুর লাশ উদ্ধার খোয়াই নদীর সীমানা নিশ্চিত করণ ও দখল-ভরাট উচ্ছেদের দাবীতে স্বারকলিপি প্রদান নবীগঞ্জের পানিউমদায় ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত ইনাতগঞ্জের আছাবুরের নজর নৌকায় !

নবীগঞ্জে পানিবন্দি মানুষের পাশে এটিএম সালাম

করেসপন্ডেন্ট, নবীগঞ্জ / ২২৮ বার পঠিত
জাগো নিউজ : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০

নবীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-১, আওয়ামীলীগ নেতা এবং প্রেসক্লাবের সাবেক সভাপতি মানবতার ফেরিওয়ালা এটিএম সালাম করোনা মুক্ত হয়েই মানবেসবা শুরু করেছেন। ১ম দিন বুধবার সকালে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ এর চাল তার নির্বাচনী এলাকা ৫নং ওয়ার্ডের ৪৮৫ জন মানুষের মাঝে বিতরণ করেন। বৃহস্পতিবার সকালে ছুটে যান ওই ওয়ার্ডের রাজাবাদ কান্দি পাড়া এলাকায় পানিবন্দি মানুষের পাশে। এ সময় তিনি নিজস্ব অর্থায়নে প্রায় ৫০টি পানি বন্দি পরিবারের হাতে তুলে দেন ৫ কেজি করে চাল। এ সময় নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য বিভাগের পক্ষে খাবার স্যালাইন, পানি বিশুদ্ধ করণ বড়ি, ভিটামিন ও আয়রন ট্যাবলেট দেয়া হয় প্রত্যেক পরিবারকে।
এ সময় উপস্থিত ছিলেন স্বাস্থ্য সহকারী বিপ্লব চন্দ্র দাশ, জসিম উদ্দিন, মামুন আহমদ, ইসমাইল হোসেন খোকন, মেহেদী হাসান তুহিন, তকদির মিয়া ও সোয়েব আহমদ প্রমূখ।
এছাড়া রাজাবাদ প্রাইমারী স্কুলে আশ্রয় নেয়া ৫টি বন্যার্ত পরিবারের হাতেও চাল দেয়া হয়। মানবতার ফেরিওয়ালা প্যানেল মেয়র ও সিনিয়র সাংবাদিক এটিএম সালাম পানিবন্দি মানুষদের ধৈয্যের সাথে প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলা এবং সকলকে সর্তক থাকার পরামর্শ দেন।
এ সময় পানিবন্দি মানুষরা জানান, এ পর্যন্ত সরকারের পক্ষ থেকে তাদের কোন খোজখবর নেয়া হয়নি। এতে তিনি দুঃখ প্রকাশ করে অনতিবিলম্বে সরকারের পক্ষে স্থানীয় প্রশাসনকে বন্যার্ত মানুষের পাশে এগিয়ে আসার আহ্বান জানান।

উল্লেখ্য, এটিএম সালাম বিগত ২৮ জুন অসুস্থ ছিলেন। ইতিমধ্যে টাইফয়েড জরসহ করোনা রিপোর্টে পজিটিভ আসে। ফলে উন্নত চিকিৎসার জন্য সিলেট মাউন্ট এডোরা হসপিটালে চিকিৎসা শেষ করে বাড়িতে এসে হোম আইসোলেশনে থাকেন। দু দিন আগে তার করোনা রিপোর্ট নেগিটিভ আসে এবং স্বাস্থ্য বিধি অনুযায়ী আইসোলেশন শেষ হয়। এছাড়া চিকিৎসক তাকে প্রায় দু’ মাস বিশ্রামে থাকার পরার্মশ দিলেও তিনি মানুষের দুর্যোগে পাশে থাকেতে ছুটে বেড়িয়েছেন।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !