Logo
শিরোনাম :
বাংলা একাডেমীর সাহিত্য পুরস্কার পাচ্ছেন মেট্রোপলিটন ইনভার্সিটির প্রফেসর সুরেশরঞ্জন হবিগঞ্জে ময়নামতি রেজিমেন্টের র‌্যালি অনুষ্ঠিত স্থানীয় ছাত্র-ছাত্রীদের জন্যে শেভরনের বৃত্তি চলমান মরুর বুকে বিশাল এক ফুলের রাজ্য ”দুবাই মিরাকল গার্ডেন” জামিআ আরাবিয়া দিনারপুর মাদ্রাসার ৬৭তম ইসলামী সম্মেলন অনুষ্ঠিত আসছে শফিক তুহিন ও লায়লার কন্ঠে নতুন গান ‘পাগল’ নবীগঞ্জ পৌর নির্বাচনে সূক্ষ্ম কারচুপির মাধ্যমে ফলাফল পরিবর্তন করা হয় – উপজেলা যুবলীগ নবীগঞ্জে শিক্ষক সমিতির এক নেতার বিরুদ্ধে কাউন্সিলর প্রার্থীর টাকা নেয়ার অভিযোগ হবিগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার ঘর পেলো ৩২৫টি পরিবার নবীগঞ্জে ৭ কেজি গাজাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রি : ‘ফিজা’কে ১ লক্ষ টাকা জরিমানা

করেসপন্ডেন্ট,সিলেট / ২১৯ বার পঠিত
জাগো নিউজ : বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০

সিলেট শহরতলীর মেজরটিলাস্থ ফিজা এন্ড কোং এর আউটলেটকে (শাখা) মেয়াদ উত্তীর্ণ পন্য বিক্রির দায়ে এক লক্ষ টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ আগস্ট) বিকেলে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিলেট কার্যালয়ের অভিযানে এ জরিমানা করা হয়।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিলেট কার্যালয়ের সহকারী পরিচালক মো. আমিরুল ইসলাম মাসুদ জাগো নিউজ’কে অভিযানের সত্যতা নিশ্চিত করা হয়।

তিনি জানান, মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রয়, অতিরিক্ত মূল্যে পণ্য বিক্রয়, পণ্যের গায়ে মূল্য লেখা না থাকা, পণ্যের উৎপাদন ও মেয়াদোত্তীর্ণের তারিখ লেখা না থাকা এবং নির্দিষ্ট তাপমাত্রার চেয়ে অতিরিক্ত তাপমাত্রায় ঔষুধ সংরক্ষণের অপরাধে ফিজাকে এ জরিমানা করা হয়েছে ।

প্রসঙ্গত, নানা অনিয়মের কারণে ফিজা এন্ড কোং এর বিভিন্ন শাখাকে প্রায় সময়ই জরিমানা করা হয়।

এদিকে, আজকের অভিযানে মেজরটিলার শাহজালাল ফার্মেসিকে অবৈধ ওষুধ বিক্রির দায়ে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অভিযানে সার্বিক সহায়তায় ছিলেন র‌্যাব-৯ এর এএসপি কামরুজ্জামানের নেতৃত্বে একটি টিম।

আমিরুল ইসলাম মাসুদ জানিয়েছেন, জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !