Logo
শিরোনাম :
বানিয়াচংয়ে আড়াই মাসের শিশুকে হত্যা : চাচীর স্বীকারোক্তি মেয়েকে ধর্ষণের অভিযোগ পিতা ও তার বন্ধুর বিরুদ্ধে : গ্রেফতার দুই নবীগঞ্জে একরাতে তিন মন্দিরে চুরি : খোয়া গেল মূর্তিসহ আসবাবপত্র নবীগঞ্জে মধ্যরাতে দুই কাভার্ডভ্যানের সংঘর্ষে প্রাণ গেল চালকের বাংলাদেশি শ্রমিকদের জন্য উন্মুক্ত হচ্ছে গ্রিসের শ্রমবাজার নবীগঞ্জে বিদ্রোহী প্রার্থী হয়ে আ.লীগের সভাপতিসহ বহিষ্কার হলেন যারা… গ্রিসে দূতাবাসের উদ্যোগে বাংলাদেশিদের জন্য রন্ধন শিল্পের ওপর মৌলিক প্রশিক্ষণ আলোচনায় বর্তমান ইউপি সদস্য আরজদ আলী লাল-সবুজ সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে পঞ্চম মেধা-বৃত্তি অনুষ্ঠিত নবীগঞ্জে তেলের লরি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ : নিহত ২

নৌকা-লাঙলের সাথে মোটরগাড়ি নিয়ে লড়াইয়ে শফি

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : শুক্রবার, জুন ২৫, ২০২১

সিলেট-৩ আসনের উপ নির্বাচনে ৪ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্ধ করা হয়েছে। শুক্রবার সকালে নির্বাচন কমিশনের সিলেট আঞ্চলিক কার্যালয়ে এই আসনের ৪ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্ধ করা হয়।

দলীয় প্রার্থী হওয়ায় আওয়ামী লীগের হাবিবুর রহমান হাবিব নৌকা ও জাতীয় পার্টির আতিকুর রহমান আতিক লাঙল প্রতিক পাচ্ছেন তা আগেই জানা ছিলো। এই দুজন ছাড়াও এ আসনে প্রার্থী হয়েছেন আরও দুজন- শফি আহমদ চৌধুরী ও জুনেদ মুহাম্মদ মিয়া।

এদের মধ্যে সিলেট-৩ আসনের সাবেক সাংসদ ও বিএনপির সাবেক কেন্দ্রীয় নেতা শফি আহমদ চৌধুরী কি প্রতীক পান এ নিয়ে আগ্রহ ছিলো সবার। শুক্রবার প্রতীক বরাদ্ধকালে শফি পেয়েছেন মোটরগাড়ি (কার) প্রতীক। অপর প্রার্থী বাংলাদেশ কংগ্রেসের জুনেদ মোহাম্মদ মিয়া পেয়েছেন ডাব।

ফলে নৌকা, লঙলের পাশপাশি এ আসনে লড়াই হবে মোটরগাড়ি ও ডাবের। শুক্রবার প্রতীক বরাদ্দকালে ৪ প্রার্থী ছাড়াও সিলেটের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মোহা. ইসরাইল হোসেন, সিনিয়র জেলা নির্বাচন অফিসার ফয়ছল কাদের উপস্থিত ছিলেন।

গত ১৫ জুন মনোনয়নপত্র দাখিলের শেষ দিন সিলেট-৩ আসনে উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে একজন নারীসহ মোট ৬ জন মনোনয়নপত্র দাখিল করেন। পরে মনোনয়নপত্র বাছাইয়ে ফাহমিদা হোসেন, শেখ জাহিদুর রহমান মাসুমের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করে নির্বাচন কমিশন।

প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন বৃহস্পতিবার (২৪ জুন) শেষ সময় পর্যন্ত বৈধ চার প্রার্থীদের মধ্যে কেউ প্রার্থিতা প্রত্যাহার করেননি।

প্রসঙ্গত, গত ১১ মার্চ করোনায় আক্রান্ত হয়ে সিলেট-৩ (দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জের একাংশ) আসনে আওয়ামী লীগের সাংসদ মাহমুদ উস সামাদ চৌধুরী মারা যান। তার মৃত্যুতে শূন্য হওয়া আসনে আগামী ২৮ জুলাই এ আসনে ভোট গ্রহণ হবে। এ আসনে মোট ভোটার ৩ লাখ ৫২ হাজার। কেন্দ্র ১৪৯টি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !