Logo
শিরোনাম :
বাউসা ইউনিয়ন পরিষদকে সৌদি দূতাবাস বানিয়ে অভিনব প্রতারণা ॥ আটক ৩ বাহুবলে গাছ খাওয়ায় ছাগল আটক, এমপি কল দেয়ার পরও ছাড়েনি পুলিশ কানাডায় সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা সুরঞ্জন দাশ স্ত্রীসহ নিহত গ্রিসে বাংলাদেশ দূতাবাসে বঙ্গমাতা ও শেখ কামাল এর জন্মবার্ষিকী পালন নবীগঞ্জে মায়ের স্বপ্ন পূরণে হেলিকপ্টারে চড়ে বরের বাড়ি গেলেন সুরভী খোঁজ মিলছে না সিলেট ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতির এবার মাল্টার ভিসা মিলবে ঢাকা থেকেই! গ্রিসে ১৫ হাজার অনিয়মিত বাংলাদেশি যেভাবে পাবেন বৈধতা! নবীগঞ্জ-হবিগঞ্জ রুটে বাস চলাচল বন্ধ, যাত্রীদের ভোগান্তি : চালু হবে কবে ! তুর্কি থেকে গ্রিসে অনুপ্রবেশ: দুর্ঘটনায় সিলেটের কওছর মেম্বার নিহত, আহত ৩

নির্বাচনপূর্ব সহিংসতা : আ.লীগের মেয়র প্রার্থী-মন্ত্রীর জামাতা রাহেল কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : সোমবার, জুলাই ৪, ২০২২

হবিগঞ্জের নবীগঞ্জ পৌরসভার গত নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী গোলাম রসুল চৌধুরী রাহেলের জামিন আবেদন নামঞ্জুর করে জেল-হাজতে পাঠানো হয়েছে।

সোমবার রাহেল চৌধুরী হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালত-৫-এ আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। ম্যাজিস্ট্রেট ঝুমুর সরকার দীর্ঘ শুনানি শেষে দুপুর সাড়ে ১২টার দিকে রাহেল চৌধুরীর জামিন আবেদন নামঞ্জুর করে জেল-হাজতে পাঠানোর নির্দেশ দেন। সোয়া ১টার দিকে রাহেল চৌধুরীকে হবিগঞ্জ শহর থেকে ৫ কিলোমিটার দূরের কারাগারে পাঠানো হয়।

গোলাম রসুল চৌধুরী রাহেল নবীগঞ্জ শহরের হাসপাতাল সড়কের মৃত গোলাম রব্বানীর ছেলে ও পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী শাহাব উদ্দিনের মেয়ের স্বামী।

মামলার বিবরণে জানা যায়, ২০২১ সালের পৌর নির্বাচনের দুই দিন আগে ১৫ জানুয়ারি রাহেল চৌধুরী আওয়ামী লীগের মেয়র প্রার্থী হওয়া স্বত্বেও বিএনপি প্রার্থী ছাবির আহমেদ চৌধুরীর লোকজনের উপর হামলা করেন। একপর্যায়ে ছাবির আহমেদ চৌধুরীর চাচাতো ভাই শফিক আহমেদ চৌধুরীকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেন রাহেল চৌধুরী। দ্রুত তাকে সিলেট ওসমানী মেডিক্যালে পাঠানো হয়। দীর্ঘ চিকিৎসার পর তিনি সুস্থ হন।

এ ঘটনায় মামলা দায়ের করা হলে মামলাটি এফআইআর হয়। কিন্তু আসামিকে পুলিশ গ্রেফতার করেনি। পিবিআই মামলার তদন্ত করে ২০২২ সালের ৩০ মার্চ চার্জশিট প্রদান করে। চার্জশিট আদালতে গৃহীত হওয়ার পর আসামিদের বিরুদ্ধে ওয়ারেন্ট ইস্যু করা হয়। দীর্ঘ দিন ওয়ারেন্ট থাকার পর ৪ জুলাই আসামি রাহেল চৌধুরী আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !