Logo
শিরোনাম :
বানিয়াচংয়ে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত নবীগঞ্জের বরখাস্তকৃত চেয়ারম্যান মুকুলকে শোকজ ! আসন্ন ইউপি নির্বাচন : কালিয়ারভাঙ্গায় আলোচনায় আছেন দেশী- প্রবাসী প্রার্থী বানিয়াচংয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে সরকারি অনুদানের টাকা আত্মসাতের অভিযোগ শায়েস্তাগঞ্জে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ : নিহত ১ এস.আই আকবরকে ধরিয়ে দিলে ১০ লক্ষ টাকা পুরস্কার দেবেন যুক্তরাষ্ট্র প্রবাসী সামাদ মাধবপুরে এক প্রতিবন্ধী শিশুর লাশ উদ্ধার খোয়াই নদীর সীমানা নিশ্চিত করণ ও দখল-ভরাট উচ্ছেদের দাবীতে স্বারকলিপি প্রদান নবীগঞ্জের পানিউমদায় ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত ইনাতগঞ্জের আছাবুরের নজর নৌকায় !

নিজের ঈদ খরচের টাকা মানুষকে বিলিয়ে দিলেন ছাত্রদল নেতা মিটন

জাগো নিউজ / ৩৫৩ বার পঠিত
জাগো নিউজ : সোমবার, ২৫ মে, ২০২০

করেসপন্ডেন্ট,জাগো নিউজ :

ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক তারেক রহমানের নির্দেশনায় করোনাভাইরাস সংকটকালীন মুহূর্তে নিজের ঈদ খরচের টাকায় ৩৫ টি পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন হবিগঞ্জ জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক মিটন আহমেদ।
গতকাল নবীগঞ্জ পৌর এলাকার বিভিন্ন গ্রামের মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।
এ প্রসঙ্গে হবিগঞ্জ জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক মিটন আহমেদ বলেন, করোনার এই মহামারীর ঈদে কাপড় কেনা বা আনন্দ উৎসব করা বড় বিষয় নয়, এই মহামারীর মধ্যে সংকটময় মুহুর্তে মানুষের পাশে থাকাই বড় বিষয়। তার ফলেই সাধারণ মানুষের পাশে থাকার ক্ষুদ্র প্রয়াস বা চেষ্টা করেছি।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !