Logo
শিরোনাম :
বানিয়াচংয়ে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত নবীগঞ্জের বরখাস্তকৃত চেয়ারম্যান মুকুলকে শোকজ ! আসন্ন ইউপি নির্বাচন : কালিয়ারভাঙ্গায় আলোচনায় আছেন দেশী- প্রবাসী প্রার্থী বানিয়াচংয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে সরকারি অনুদানের টাকা আত্মসাতের অভিযোগ শায়েস্তাগঞ্জে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ : নিহত ১ এস.আই আকবরকে ধরিয়ে দিলে ১০ লক্ষ টাকা পুরস্কার দেবেন যুক্তরাষ্ট্র প্রবাসী সামাদ মাধবপুরে এক প্রতিবন্ধী শিশুর লাশ উদ্ধার খোয়াই নদীর সীমানা নিশ্চিত করণ ও দখল-ভরাট উচ্ছেদের দাবীতে স্বারকলিপি প্রদান নবীগঞ্জের পানিউমদায় ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত ইনাতগঞ্জের আছাবুরের নজর নৌকায় !

নিজেকে নির্দোষ দাবী করে আদালতে নিজের পক্ষে সাফাই গাইলেন ধর্ষণের ঘটনায় অভিযুক্ত মাহফুজ

করেসপন্ডেন্ট,সিলেট / ১৫৪ বার পঠিত
জাগো নিউজ : বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০

সিলেট নগরীর এমসি কলেজ ছাত্রাবাসে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ মামলার আসামি মাহফুজুর রহমানের পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে সিলেটের চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. আবুল কাশেমে তার এই রিমান্ড মঞ্জুর করেন।

আদালতে ধর্ষণ মামলার আসামি মাহফুজুর রহমান নিজেকে নির্দোষ দাবি করেন । তিনি ঘটনাস্থলে উপস্থিত থাকলেও এ ঘটনায় জড়িত নন বলে আদালতে দাবি করেছেন মাহফুজ। এই মামলার অন্য আসামিদের মতো মাহফুজুরের পক্ষেও রিমান্ড শুনানিতে কোনো আইনজীবী অংশ নেননি।

শুনানিকালে রাষ্ট্রপক্ষের সহয়তাকারি আইনজীবী দেবব্রত চৌধুরী লিটন জানান, ”নিজেকে নির্দোষ দাবি করে মাহফুজ আদালতকে বলেছেন- ‘ফোনে খবর পেয়ে পেয়ে মোটর সাইকেল নিয়ে আমি ছাত্রাবাসে গিয়েছিলাম। তবে ধর্ষণের ঘটনার সাথে আমি জড়িত নই।” লিটন বলেন, মাহফুজ নিজের পক্ষে সাফাই গাওয়া শুরু করলে আদালত তাকে থামিয়ে দেন। এরপর ৫দিনের রিমান্ড মঞ্জুর করেন।

ধর্ষণের ঘটনায় ছয় জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও তিনজনকে আসামি করে শনিবার সকালে নগরীর শাহপরান থানায় মামলা করেছিলেন ভুক্তভোগীর স্বামী। মামলায় এজাহারভূক্ত ছয়জনসহ মোট আট জনকে গ্রেপ্তার করা হয়েছে। এরমধ্যে মঙ্গলবার গ্রেপ্তার হওয়া তারেক ছাড়া বাকী ৭ জনকে পাঁচ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !