Logo
শিরোনাম :

নিজেকে নির্দোষ দাবী করে আদালতে নিজের পক্ষে সাফাই গাইলেন ধর্ষণের ঘটনায় অভিযুক্ত মাহফুজ

করেসপন্ডেন্ট,সিলেট
জাগো নিউজ : বুধবার, সেপ্টেম্বর ৩০, ২০২০

সিলেট নগরীর এমসি কলেজ ছাত্রাবাসে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ মামলার আসামি মাহফুজুর রহমানের পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে সিলেটের চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. আবুল কাশেমে তার এই রিমান্ড মঞ্জুর করেন।

আদালতে ধর্ষণ মামলার আসামি মাহফুজুর রহমান নিজেকে নির্দোষ দাবি করেন । তিনি ঘটনাস্থলে উপস্থিত থাকলেও এ ঘটনায় জড়িত নন বলে আদালতে দাবি করেছেন মাহফুজ। এই মামলার অন্য আসামিদের মতো মাহফুজুরের পক্ষেও রিমান্ড শুনানিতে কোনো আইনজীবী অংশ নেননি।

শুনানিকালে রাষ্ট্রপক্ষের সহয়তাকারি আইনজীবী দেবব্রত চৌধুরী লিটন জানান, ”নিজেকে নির্দোষ দাবি করে মাহফুজ আদালতকে বলেছেন- ‘ফোনে খবর পেয়ে পেয়ে মোটর সাইকেল নিয়ে আমি ছাত্রাবাসে গিয়েছিলাম। তবে ধর্ষণের ঘটনার সাথে আমি জড়িত নই।” লিটন বলেন, মাহফুজ নিজের পক্ষে সাফাই গাওয়া শুরু করলে আদালত তাকে থামিয়ে দেন। এরপর ৫দিনের রিমান্ড মঞ্জুর করেন।

ধর্ষণের ঘটনায় ছয় জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও তিনজনকে আসামি করে শনিবার সকালে নগরীর শাহপরান থানায় মামলা করেছিলেন ভুক্তভোগীর স্বামী। মামলায় এজাহারভূক্ত ছয়জনসহ মোট আট জনকে গ্রেপ্তার করা হয়েছে। এরমধ্যে মঙ্গলবার গ্রেপ্তার হওয়া তারেক ছাড়া বাকী ৭ জনকে পাঁচ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !