Logo
শিরোনাম :
দাদন ব্যবসায়ীর হুমকিতে নিরাপত্তাহীনতায় সাংবাদিক জাবেদ খুলনায় নিখোঁজ সেই রহিমা বেগমকে জীবিত উদ্ধার সবুজকুঁড়ি শিল্পী গোষ্ঠীর দুই ইসলামী সাংস্কৃতিক যোদ্ধার প্রবাস গমন কালিয়ারভাঙ্গা ডিজিটাল সেন্টারে হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ নবীগঞ্জে পিতার লাশ দাফন করে এসএসসি পরীক্ষা দিল রুহান নিরাপদ ও স্বাভাবিক প্রাতিষ্ঠানিক প্রসবে দেশে ষষ্ঠ স্থানে হবিগঞ্জ নবীগঞ্জে আ.লীগ-বিএনপির পাল্টাপাল্টি সমাবেশ : ১৪৪ ধারা জারি নবীগঞ্জে গ্রীনলাইন-শ্যামলী পরিবহনের বাসের মুখোমুখি সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক নবীগঞ্জে নিখোঁজের ৩ দিন পর নদীতে পাওয়া গেলো শিশুর মরদেহ সাংবাদিক সুলতানের উপর হামলাকারীদের গ্রেফতার করতে ২৪ ঘন্টার আল্টিমেটাম

নিজেকে নির্দোষ দাবী করে আদালতে নিজের পক্ষে সাফাই গাইলেন ধর্ষণের ঘটনায় অভিযুক্ত মাহফুজ

করেসপন্ডেন্ট,সিলেট
জাগো নিউজ : বুধবার, সেপ্টেম্বর ৩০, ২০২০

সিলেট নগরীর এমসি কলেজ ছাত্রাবাসে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ মামলার আসামি মাহফুজুর রহমানের পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে সিলেটের চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. আবুল কাশেমে তার এই রিমান্ড মঞ্জুর করেন।

আদালতে ধর্ষণ মামলার আসামি মাহফুজুর রহমান নিজেকে নির্দোষ দাবি করেন । তিনি ঘটনাস্থলে উপস্থিত থাকলেও এ ঘটনায় জড়িত নন বলে আদালতে দাবি করেছেন মাহফুজ। এই মামলার অন্য আসামিদের মতো মাহফুজুরের পক্ষেও রিমান্ড শুনানিতে কোনো আইনজীবী অংশ নেননি।

শুনানিকালে রাষ্ট্রপক্ষের সহয়তাকারি আইনজীবী দেবব্রত চৌধুরী লিটন জানান, ”নিজেকে নির্দোষ দাবি করে মাহফুজ আদালতকে বলেছেন- ‘ফোনে খবর পেয়ে পেয়ে মোটর সাইকেল নিয়ে আমি ছাত্রাবাসে গিয়েছিলাম। তবে ধর্ষণের ঘটনার সাথে আমি জড়িত নই।” লিটন বলেন, মাহফুজ নিজের পক্ষে সাফাই গাওয়া শুরু করলে আদালত তাকে থামিয়ে দেন। এরপর ৫দিনের রিমান্ড মঞ্জুর করেন।

ধর্ষণের ঘটনায় ছয় জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও তিনজনকে আসামি করে শনিবার সকালে নগরীর শাহপরান থানায় মামলা করেছিলেন ভুক্তভোগীর স্বামী। মামলায় এজাহারভূক্ত ছয়জনসহ মোট আট জনকে গ্রেপ্তার করা হয়েছে। এরমধ্যে মঙ্গলবার গ্রেপ্তার হওয়া তারেক ছাড়া বাকী ৭ জনকে পাঁচ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
x