Logo
শিরোনাম :
হবিগঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক মনোনীত হয়েছেন শামছ উদ্দিন খান নবীগঞ্জে স্কুলছাত্রী আত্মহত্যার রহস্য উদঘাটন ও দোষীদের শাস্তির দাবীতে মানববন্ধন নবীগঞ্জে ছাত্রদলের কমিটি ঘোষণার ২৪ ঘন্টার মধ্যে লন্ডন থেকে স্থগিত বিজয় দিবসে বাংলাদেশ-গ্রিসের পতাকার রঙে আলোকসজ্জা ! পরিছন্ন রাজনীতিবিদ হিসেবে ফরিদ গাজী আজীবন বেঁচে থাকবেন মানুষের হৃদয়ে খেলা শিখে আসেন, কাদেরকে গয়েশ্বর এক হাজার নেতা-কর্মীকে গুম করেছে আ.লীগ: ইলিয়াসপত্নী লুনা উদ্দেশ্য একটাই হাসিনার কবল থেকে খালেদা জিয়াকে মুক্ত করা : জি কে গউছ মিছিল-শ্লোগানে মুখরিত সিলেট গনসমাবেশস্থল ‘ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটাতে হবে’

নায়ক হয়ে ভক্তকূলে ফিরছেন কমেডিয়ান চিকন আলী

সুমন আলী খাঁন
জাগো নিউজ : বুধবার, সেপ্টেম্বর ২, ২০২০

image_pdfimage_print

কমেডিয়ান চিকন আলী। বাংলা চলচ্চিত্রের খুবই পরিচিত একটি নাম। মানুষকে হাসানো সবচেয়ে কঠিন একটি কাজ। আর সেই কাজটিই তিনি করে যাচ্ছেন দীর্ঘ এক যুগেরও বেশি সময় ধরে। ২০০৬ সালে ‘রঙিন চশমা’ চলচ্চিত্রের মাধ্যমে এ জগতে পা রাখেন তিনি। তারপর আর পেছনে ফেরা নয় শুধুই সামনের দিকে এগিয়ে চলা। এর মধ্যে কাজ করেছেন তিন শতাধিক ছবিতে। তার অভিনয় গুণে তৈরি হয়েছে অগণিত ভক্ত। এবার ভক্তদের চমকে দেওয়ার জন্য নায়ক চরিত্রে হাজির হচ্ছেন এই অভিনেতা। অভিনয় করতে যাচ্ছেন ‘ক্রেজি লাভার’ শিরোনামের একটি ছবিতে। প্রযোজনা করছেন মোর্শেদ খান হিমেল। মহাস্থানগড়, পাহাড়পুর, স্বপ্নপুরীসহ বিভিন্ন স্থানে শুরু হবে শুটিং।

চিকন আলী বলেন, ‘আমি স্রষ্টার কাছে কৃতজ্ঞ। তিনি আমার স্বপ্ন পূরণ করেছেন। হিমেল ভাইকে অন্তর থেকে ধন্যবাদ। তিনি না থাকলে হয়তো স্বপ্নটা চিরদিন স্বপ্নই থেকে যেত। আশা করছি, কমেডিয়ান হিসেবে যেমন মানুষের মন জয় করতে পেরেছি, নায়ক হিসেবেও পারব।’ শুধু শাকিব খানের সঙ্গেই চিকন অভিনয় করেছেন ৭০টি ছবিতে। বাপ্পী, সাইমন, আরিফিন শুভর সঙ্গেও আছে কাজের অভিজ্ঞতা। ক্যারিয়ারের শুরুতে রুবেলের কাছে ফাইট শিখেছিলেন তিনি। প্রথম ছবি ছিল ‘রঙিন চশমা’। উল্লেখযোগ্য ছবিগুলোর মধ্যে আছে ‘মনে প্রাণে আছো তুমি’, ‘হিটম্যান’, ‘লাভ ম্যারেজ’, ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’, ‘তোর কারণে বেঁচে আছি’, ‘বসগিরি’, ‘শ্যুটার’ ইত্যাদি।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !