Logo
শিরোনাম :
নবীগঞ্জে টমটম চুরি : পালাতে গিয়ে জনতার হাতে চোর ধরাশয়ী নব নির্বাচিত মেয়র সেলিমের সাথে আইনজীবীদের শুভেচ্ছা বিনিময় নবীগঞ্জে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা ভাইয়ের কুড়ালের আঘাতে ভাইয়ের মৃত্যু সাতছড়িতে বিজিবির ৩ দিনের রুদ্ধদ্বার অভিযান সমাপ্ত ! দায়িত্ব পালনে বিএনপি প্রার্থীর সহযোগীতা চাইলেন আ.লীগের নির্বাচিত মেয়র সেলিম সাতছড়িতে অভিযান : ‘উদ্ধার হওয়া রকেট লাঞ্চারের গোলাগুলো খুব ‘বিপজ্জনক’ সাতছড়ি উদ্যানে ১৮টি রকেট লাঞ্চারের গোলাবারুদ উদ্ধার সাতছড়ি জাতীয় উদ্যানে অস্ত্রের সন্ধানে বিজিবির অভিযান ! ‘বীর উত্তম’ হচ্ছে বীরত্বের জন্য রাষ্ট্রীয় খেতাব ইচ্ছে করলেই কেড়ে নেয়া যায় না – মিজান

নায়ক হয়ে ভক্তকূলে ফিরছেন কমেডিয়ান চিকন আলী

সুমন আলী খাঁন / ৬২৩ বার পঠিত
জাগো নিউজ : বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০

কমেডিয়ান চিকন আলী। বাংলা চলচ্চিত্রের খুবই পরিচিত একটি নাম। মানুষকে হাসানো সবচেয়ে কঠিন একটি কাজ। আর সেই কাজটিই তিনি করে যাচ্ছেন দীর্ঘ এক যুগেরও বেশি সময় ধরে। ২০০৬ সালে ‘রঙিন চশমা’ চলচ্চিত্রের মাধ্যমে এ জগতে পা রাখেন তিনি। তারপর আর পেছনে ফেরা নয় শুধুই সামনের দিকে এগিয়ে চলা। এর মধ্যে কাজ করেছেন তিন শতাধিক ছবিতে। তার অভিনয় গুণে তৈরি হয়েছে অগণিত ভক্ত। এবার ভক্তদের চমকে দেওয়ার জন্য নায়ক চরিত্রে হাজির হচ্ছেন এই অভিনেতা। অভিনয় করতে যাচ্ছেন ‘ক্রেজি লাভার’ শিরোনামের একটি ছবিতে। প্রযোজনা করছেন মোর্শেদ খান হিমেল। মহাস্থানগড়, পাহাড়পুর, স্বপ্নপুরীসহ বিভিন্ন স্থানে শুরু হবে শুটিং।

চিকন আলী বলেন, ‘আমি স্রষ্টার কাছে কৃতজ্ঞ। তিনি আমার স্বপ্ন পূরণ করেছেন। হিমেল ভাইকে অন্তর থেকে ধন্যবাদ। তিনি না থাকলে হয়তো স্বপ্নটা চিরদিন স্বপ্নই থেকে যেত। আশা করছি, কমেডিয়ান হিসেবে যেমন মানুষের মন জয় করতে পেরেছি, নায়ক হিসেবেও পারব।’ শুধু শাকিব খানের সঙ্গেই চিকন অভিনয় করেছেন ৭০টি ছবিতে। বাপ্পী, সাইমন, আরিফিন শুভর সঙ্গেও আছে কাজের অভিজ্ঞতা। ক্যারিয়ারের শুরুতে রুবেলের কাছে ফাইট শিখেছিলেন তিনি। প্রথম ছবি ছিল ‘রঙিন চশমা’। উল্লেখযোগ্য ছবিগুলোর মধ্যে আছে ‘মনে প্রাণে আছো তুমি’, ‘হিটম্যান’, ‘লাভ ম্যারেজ’, ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’, ‘তোর কারণে বেঁচে আছি’, ‘বসগিরি’, ‘শ্যুটার’ ইত্যাদি।

 


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !