Logo
শিরোনাম :
খুলনায় নিখোঁজ সেই রহিমা বেগমকে জীবিত উদ্ধার সবুজকুঁড়ি শিল্পী গোষ্ঠীর দুই ইসলামী সাংস্কৃতিক যোদ্ধার প্রবাস গমন গ্রিসে বাংলাদেশি শিল্পীদের চিত্র প্রদর্শনী কালিয়ারভাঙ্গা ডিজিটাল সেন্টারে হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ নবীগঞ্জে পিতার লাশ দাফন করে এসএসসি পরীক্ষা দিল রুহান নিরাপদ ও স্বাভাবিক প্রাতিষ্ঠানিক প্রসবে দেশে ষষ্ঠ স্থানে হবিগঞ্জ নবীগঞ্জে আ.লীগ-বিএনপির পাল্টাপাল্টি সমাবেশ : ১৪৪ ধারা জারি নবীগঞ্জে গ্রীনলাইন-শ্যামলী পরিবহনের বাসের মুখোমুখি সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক নবীগঞ্জে নিখোঁজের ৩ দিন পর নদীতে পাওয়া গেলো শিশুর মরদেহ সাংবাদিক সুলতানের উপর হামলাকারীদের গ্রেফতার করতে ২৪ ঘন্টার আল্টিমেটাম

নবীগঞ্জ-রুদ্রগ্রাম সড়ক : সংবাদ প্রকাশের পর পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান ও ইউএনও

ছনি চৌধুরী
জাগো নিউজ : মঙ্গলবার, আগস্ট ১১, ২০২০

হবিগঞ্জের নবীগঞ্জে ‘উদ্বোধনের আগেই ভেঙে যাচ্ছে নবীগঞ্জ-রুদ্রগ্রাম সড়ক’ শীর্ষক শিরোনামে জাগো নিউজসহ বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর সরেজমিনে সড়কের ভাঙা অংশ পরিদর্শন করেছেন নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম ও নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন।

মঙ্গলবার বিকেলে হবিগঞ্জ -১ আসন জনাব গাজী মোহাম্মদ শাহনওয়াজ এবং জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান মহোদয়ের নির্দেশনায় নবীগঞ্জ -রুদ্রগ্রাম সড়কের ভাঙা অংশ পরিদর্শন করেন। এসময় নবীগঞ্জ উপজেলা প্রকৌশলী সাব্বীর আহমেদ।

এসময় দ্রুত এ রাস্তা প্রয়োজনীয় যথাযথ সংস্কার/ নতুন করে সংশ্লিষ্ট স্থানে নির্মাণ করার জন্য উপজেলা প্রকৌশলীকে নির্দেশনা দেওয়া হয়। এবং অতিদ্রুত যথাযথ সংস্কার করে জনমানুষের চলাচলের জন্য উপযোগী করার ব্যাপারেও নির্দেশনা দেয়া হয়।

এ প্রসঙ্গে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন ‘জাগো নিউজ’কে বলেন, নবীগঞ্জ-রুদ্রগ্রাম সড়কটি একটি গুরুত্বপূর্ণ সড়ক,আজ আমরা ওই সড়কের ভাঙা অংশ পরিদর্শন করেছি,আশাকরি শীঘ্রই উক্ত সড়কের ভাঙা অংশ মেরামত করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !