Logo
শিরোনাম :

নবীগঞ্জ পৌর নির্বাচন : গণ সংযোগে ব্যস্ত বিএনপির প্রার্থী ছাবির আহমদ চৌধুরী

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : শনিবার, জানুয়ারি ২, ২০২১

১৬ জানুয়ারী আসন্ন নবীগঞ্জ পৌরসভা নির্বাচনকে সামনে রেখে গণ সংযোগে ব্যস্ত সময় পাড় করছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) মনোনীত মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র ছাবির আহমদ চৌধুরী। তিনি ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচনে লড়ছেন।

শনিবার বিকেলে নবীগঞ্জ পৌর এলাকার বিভিন্নস্থানে দলীয় নেতাকর্মীকে সঙ্গে নিয়ে গণ সংযোগ ও প্রচারণা করেন বিএনপির প্রার্থী ছাবির আহমদ চৌধুরী।

এসময় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) মনোনীত মেয়র প্রার্থী ছাবির আহমদ চৌধুরীকে বিজয়ী করে পৌরসভার চলমান উন্নয়নকে আরও প্রসারিত করতে ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ভোটারদের কাছে ধানের শীষ প্রতীকে ভোট প্রার্থনা করেন। গন সংযোগ ও প্রচারণায় অন্যানের বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

অপর দিকে শনিবার বিকেলে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) মনোনীত মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র ছাবির আহমদ চৌধুরী পক্ষে নবীগঞ্জ শহরের বিভিন্নস্থানে গনসংযোগ করেছেন হবিগঞ্জ-১ আসনের সাবেক সংসদ সদস্য ও কেন্দ্রীয় বিএনপির সদস্য শেখ সুজাত মিয়া। এসময় তিনি ভোটারদের কাছে ছাবির আহমদ চৌধুরীকে ভোট দিয়ে বিজয়ী করার আহবান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !