Logo
শিরোনাম :
হবিগঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক মনোনীত হয়েছেন শামছ উদ্দিন খান নবীগঞ্জে স্কুলছাত্রী আত্মহত্যার রহস্য উদঘাটন ও দোষীদের শাস্তির দাবীতে মানববন্ধন নবীগঞ্জে ছাত্রদলের কমিটি ঘোষণার ২৪ ঘন্টার মধ্যে লন্ডন থেকে স্থগিত বিজয় দিবসে বাংলাদেশ-গ্রিসের পতাকার রঙে আলোকসজ্জা ! পরিছন্ন রাজনীতিবিদ হিসেবে ফরিদ গাজী আজীবন বেঁচে থাকবেন মানুষের হৃদয়ে খেলা শিখে আসেন, কাদেরকে গয়েশ্বর এক হাজার নেতা-কর্মীকে গুম করেছে আ.লীগ: ইলিয়াসপত্নী লুনা উদ্দেশ্য একটাই হাসিনার কবল থেকে খালেদা জিয়াকে মুক্ত করা : জি কে গউছ মিছিল-শ্লোগানে মুখরিত সিলেট গনসমাবেশস্থল ‘ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটাতে হবে’

নবীগঞ্জ পৌরসভায় অসহায়দের মাঝে ভিজিএফের চাল বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : সোমবার, জুলাই ১২, ২০২১

image_pdfimage_print

পবিত্র ঈল-উল-আজহাকে সামনে রেখে নবীগঞ্জ পৌরসভার ভিজিএফ কার্ডধারী অসহায় হত দারিদ্রদের মাঝে চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেছেন হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এমপি।

সোমবার দুপুরে নবীগঞ্জ পৌরসভার প্রাঙ্গনে বিনামূল্যে ভিজিএফ খাদ্য সহায়তা প্রদান কর্মসূচির চাল বিতরন কার্যক্রমের উদ্বোধন করা হয়।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, নবীগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ মহি উদ্দিন, নবীগঞ্জ পৌরসভার মেয়র ছাবির আহমদ চৌধুরী, কুর্শি ইউনিয়নের চেয়ারম্যান আলী আহমদ মুসা, কাউন্সিলর জায়েদ চৌধুরী, যুবরাজ গোপ, জাকির হোসেন, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হাবিবসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

পৌরসভা এলাকার ৪নং এবং ৮নং ওয়ার্ডের প্রায় ১,০০০ জন ভিজিএফ কার্ডধারীদের মধ্যে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়। আগামী ১৪ই জুলাই ৫নং এবং ৭নং ওয়ার্ডের ভিজিএফ চাল বিতরণ করা হবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !