Logo
শিরোনাম :

নবীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র এটিএম সালামের করোনা জয়

করেসপন্ডেন্ট, নবীগঞ্জ
জাগো নিউজ : মঙ্গলবার, জুলাই ২৮, ২০২০

image_pdfimage_print

নবীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-১, আওয়ামীলীগ নেতা ও দৈনিক যায়যায়দিন প্রতিনিধি এবং প্রেসক্লাবের সাবেক সভাপতি এটিএম সালাম করোনামুক্ত হলেন। মঙ্গলবার তার করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। তিনি গত ২৮ জুন থেকে জ্বরে ভোগছিলেন।

বাড়িতে থেকে ডাক্তারের পরামর্শে চিকিৎসা নেন। এরমধ্যে তিনি টাইফয়েড আক্রান্ত হলে তার অবস্থার অবনতি হয়। পরে তাকে পরিবারের লোকজন সিলেট মাউন্ট এডোরা হসপিটালে ৯১৯ নং কেবিনে ভর্তি করেন। তার আগে তিনি করোনার নমুনা দিয়ে গেলে পরীক্ষায় পজিটিভ রির্পোট আসে। সিলেট চিকিৎসা শেষে বাড়িতে এসে হোম আইসোলেশনে ছিলেন তিনি। হোস আইসোলেশনের ২১ দিন শেষ হলো আজ বুধবার। এটিএম সালাম বলেন, তার সুস্থতার জন্য মহান আল্লাহতালার প্রতি কৃতজ্ঞতা ও শোকরিয়া প্রকাশ করছি। পরিবারসহ আত্মীয় স্বজন, বন্ধু-বান্ধব, এলাকাবাসী, পৌর পরিষদ, পৌরসভা ও উপজেলাবাসীসহ দেশবিদেশে অবস্থানরত বন্ধু-বান্ধব আর শুভানুধ্যায়ীদের অনুপ্রেরণা, দোয়া ও ভালবাসায় আমি করোনা ভাইরাসসহ রোগ থেকে মুক্তি পেয়েছি। তিনি সকল শ্রেণী পেশার মানুষের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করে দোয়া কামনা করেছেন।

উল্লেখ্য, প্যানেল মেয়র-১ ও সিনিয়র সাংবাদিক এটিএম সালাম এই মহামারি করোনা ভাইরাসকে উপেক্ষা করে মানুষের পাশে থেকে সরকারের দেয়া ত্রান ও প্রনোদনা বিতরণে কাজ করেছেন। পাশাপাশি প্রশাসনের সাথে থেকে পেশাগত দায়িত্ব পালনেও ছিলেন সবার অগ্রভাগে। দীর্ঘ ১ মাস তিনি নিজ বাড়ি ও সিলেট মাউন্ট এডোরা হসপিটালে ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !