Logo
শিরোনাম :
নবীগঞ্জে পৌর নির্বাচনে ৬নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হচ্ছেন করিম চৌধুরী বানিয়াচংয়ে এক গৃহবধুর লাশ ফেলে পালানোর সময় যুবক আটক নিং চেন নাকি বিশ্বের সবচেয়ে আবেদনময়ী নার্স! সাবেক অ্যাটর্নি জেনারেল ও সুপ্রিমকোর্টের জ্যেষ্ঠ আইনজীবী রফিক-উল হক আর নেই ভাল নেই হবিগঞ্জ ইসলামিয়া এতিমখানার ছোট্ট শিশুরা গ্রীসে নবীগঞ্জের এক রেমিট্যান্স যোদ্ধার মৃত্যু, পরিবারের দাবী পরিকল্পিত হত্যা নবীগঞ্জে জাতীয় পার্টির উদ্যেগে উপজেলা দিবস পালিত দুর্গাপূজা উপলক্ষে যুক্তরাজ্য বিএনপি নেতা বাবুল চৌধুরীর শুভেচ্ছা বাণী জোড়া খুনের রহস্য উদঘাটন: ‘উচিত শিক্ষা দিতে গিয়ে পাল্টাপাল্টি খুন’ আজমিরীগঞ্জে পূজায় বরাদ্দ সরকারি চাল গুদামে রেখেই পূজা উদযাপন কমিটির নেতার বাণিজ্য

নবীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র এটিএম সালামের করোনা জয়

করেসপন্ডেন্ট, নবীগঞ্জ / ২৯২ বার পঠিত
জাগো নিউজ : মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০

নবীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-১, আওয়ামীলীগ নেতা ও দৈনিক যায়যায়দিন প্রতিনিধি এবং প্রেসক্লাবের সাবেক সভাপতি এটিএম সালাম করোনামুক্ত হলেন। মঙ্গলবার তার করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। তিনি গত ২৮ জুন থেকে জ্বরে ভোগছিলেন।

বাড়িতে থেকে ডাক্তারের পরামর্শে চিকিৎসা নেন। এরমধ্যে তিনি টাইফয়েড আক্রান্ত হলে তার অবস্থার অবনতি হয়। পরে তাকে পরিবারের লোকজন সিলেট মাউন্ট এডোরা হসপিটালে ৯১৯ নং কেবিনে ভর্তি করেন। তার আগে তিনি করোনার নমুনা দিয়ে গেলে পরীক্ষায় পজিটিভ রির্পোট আসে। সিলেট চিকিৎসা শেষে বাড়িতে এসে হোম আইসোলেশনে ছিলেন তিনি। হোস আইসোলেশনের ২১ দিন শেষ হলো আজ বুধবার। এটিএম সালাম বলেন, তার সুস্থতার জন্য মহান আল্লাহতালার প্রতি কৃতজ্ঞতা ও শোকরিয়া প্রকাশ করছি। পরিবারসহ আত্মীয় স্বজন, বন্ধু-বান্ধব, এলাকাবাসী, পৌর পরিষদ, পৌরসভা ও উপজেলাবাসীসহ দেশবিদেশে অবস্থানরত বন্ধু-বান্ধব আর শুভানুধ্যায়ীদের অনুপ্রেরণা, দোয়া ও ভালবাসায় আমি করোনা ভাইরাসসহ রোগ থেকে মুক্তি পেয়েছি। তিনি সকল শ্রেণী পেশার মানুষের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করে দোয়া কামনা করেছেন।

উল্লেখ্য, প্যানেল মেয়র-১ ও সিনিয়র সাংবাদিক এটিএম সালাম এই মহামারি করোনা ভাইরাসকে উপেক্ষা করে মানুষের পাশে থেকে সরকারের দেয়া ত্রান ও প্রনোদনা বিতরণে কাজ করেছেন। পাশাপাশি প্রশাসনের সাথে থেকে পেশাগত দায়িত্ব পালনেও ছিলেন সবার অগ্রভাগে। দীর্ঘ ১ মাস তিনি নিজ বাড়ি ও সিলেট মাউন্ট এডোরা হসপিটালে ছিলেন।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !