Logo
শিরোনাম :
বানিয়াচংয়ে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত নবীগঞ্জের বরখাস্তকৃত চেয়ারম্যান মুকুলকে শোকজ ! আসন্ন ইউপি নির্বাচন : কালিয়ারভাঙ্গায় আলোচনায় আছেন দেশী- প্রবাসী প্রার্থী বানিয়াচংয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে সরকারি অনুদানের টাকা আত্মসাতের অভিযোগ শায়েস্তাগঞ্জে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ : নিহত ১ এস.আই আকবরকে ধরিয়ে দিলে ১০ লক্ষ টাকা পুরস্কার দেবেন যুক্তরাষ্ট্র প্রবাসী সামাদ মাধবপুরে এক প্রতিবন্ধী শিশুর লাশ উদ্ধার খোয়াই নদীর সীমানা নিশ্চিত করণ ও দখল-ভরাট উচ্ছেদের দাবীতে স্বারকলিপি প্রদান নবীগঞ্জের পানিউমদায় ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত ইনাতগঞ্জের আছাবুরের নজর নৌকায় !

নবীগঞ্জে ২০ হাজার ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা রোপণ

করেসপন্ডেন্ট, নবীগঞ্জ / ৩৯৮ বার পঠিত
জাগো নিউজ : বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক সারাদেশে ১ কোটি ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা রোপণের নির্দেশনা ও উদ্ভোধনের ধারাবাহিকতায় আজ নবীগঞ্জ উপজেলার প্রতিটি ইউনিয়নের স্কুল, কলেজ, মাদ্রাসা, মসজিদ, মন্দির, কবরস্থানসহ বিভিন্ন প্রতিষ্ঠানে চার হাজার বৃক্ষের চারা রোপণ করা হয়েছে। আগামী ১৫ দিনে পর্যায়ক্রমে বিশ হাজার চারা রোপণ করা হবে বলে উপজেলা কৃষি অফিস সূত্রে জানা যায়।
“মুজিব বর্ষের আহ্বান, লাগাই গাছ বাড়াই বন ” স্লোগানে মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা কর্তৃক বৃক্ষরোপণ অভিযান উদ্ভোধনের পর উপজেলা পরিষদ প্রাঙ্গণে চারা রোপণে অংশ নেন উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিত কুমার পাল, উপজেলা কৃষি অফিসার এ, কে, এম, মাকসুদুল আলম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ ছাদেক হোসেনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ। একইসাথে বিভিন্ন ইউনিয়নে উপসহকারি কৃষি কর্মকর্তাদের তত্বাবধানে বৃক্ষরোপন অভিযান পরিচালনা করা হয়। উপজেলা প্রশাসন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ও বন বিভাগের যৌথ উদ্যোগে এসময় বিভিন্ন ধরনের ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা রোপণ ও এসব চারা রক্ষনাবেক্ষণের ব্যবস্থা করা হয়।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !