Logo
শিরোনাম :
নবীগঞ্জ কলেজের অধ্যক্ষ ও কর্মচারী অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে ফুঁসে উঠেছে শিক্ষার্থীরা করোনায় আক্রান্তদের সুস্থতা কামনায় হবিগঞ্জ জেলা তাঁতলীগের দোয়া ও মিলাদ মাহফিল এমপি মিলাদ গাজীর রোগমুক্তি কামনায় জেলা তাঁতলীগ সভাপতির উদ্যোগে মিলাদ মাহফিল এমপি মিলাদ গাজীর রোগমুক্তি কামনায় যুবলীগ নেতার উদ্যোগে দোয়া মাহফিল হবিগঞ্জের রশিদপুর গ্যাসফিল্ডে অগ্নিকাণ্ড পানিতে ডুবে শিশুর প্রাণহানি মাধবপুরে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে এক ব্যক্তিকে কারাদণ্ড পিকআপ ভ্যান কেড়ে নিল ছাত্রলীগ নেতার প্রাণ করোনা ভাইরাস : শনাক্তের নতুন রেকর্ড : মৃত্যু ৬৩ ‘শিশুবক্তা’ রফিকুল মাদানীকে আটক করেছে র‌্যাব

নবীগঞ্জে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি পালন অব্যাহত

করেসপন্ডেন্ট,নবীগঞ্জ / ১৭৬ বার পঠিত
জাগো নিউজ : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০

নিয়োগবিধি সংশোধন করে বেতন বৈষম্য নিরসনের দাবিতে ১১ দিনের মতো হবিগঞ্জের নবীগঞ্জে কর্মবিরতি পালন করেছেন স্বাস্থ্য সহকারীরা।

প্রতিনিদের ন্যায় রোববার সকাল ৮ টা থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে অর্ধ শতাধিক স্বাস্থ্য সহকর্মী এই কর্মসূচিতে অংশ নেন।

ফয়সল আহমেদ, রুহেল মিয়া, সাদ্দক মিয়া, দীপংকর ভট্টাচার্য, হারুন মিয়া ও কামরান হামিদর নেতৃত্বে কর্মবিরতিতে অংশ নেন উপজেলার সকল স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা।আন্দোলনের ফলে বন্ধ রয়েছে জরুরি সেবা ও টিকাদান কর্মসূচি। এতে চরম দুর্ভোগে পড়েছেন সেবা প্রতাশীরা।

আন্দোলনকারীরা জানান, দ্রুত তাদের দাবি মেনে নেওয়া না হলে আগামীতে আরও কঠোর কর্মসূচি দেওয়া হবে।
তাদের দাবি, নিয়োগবিধি সংশোধনসহ ক্রমানুসারে স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীদের বেতন গ্রেড ১৬ তম থেকে যথাক্রমে ১১, ১২, ও ১৩তম গ্রেডে উন্নতি করতে হবে।

উল্লেখ্য- গত ২৬ নভেম্বর থেকে বেতন বৈষম্য নিরসনের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এ কর্মসূচি পালন করে আসছেন তারা।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !