Logo
শিরোনাম :
‘বন্ধু মহল ফাউন্ডেশন’ এর আত্মপ্রকাশ এমপি হাজী সেলিমের ছেলেসহ দুজনকে ১ বছরের কারাদণ্ড হাজী সেলিমের ছেলে র‌্যাব হেফাজতে নবীগঞ্জের বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শনে রাজনৈতিক ও প্রশাসনের নেতৃবৃন্দ মায়ের লাশের পাশে নিশ্চুপ দাঁড়িয়ে থাকা শিশুটি নানির কাছে, ঘাতক অনিক কারাগারে নবীগঞ্জে ইউপি চেয়ারম্যান-মেম্বারসহ পাঁচজনের বিরুদ্ধে গনর্ধষণের অভিযোগে মামলা ! ‘যুবতী রাধে’র আসল মালিক কে? ছেলের হত্যাকারীরা গ্রেফতার না হওয়া পর্যন্ত অনশনে থাকবেন রায়হানের মা নবীগঞ্জে পৌর নির্বাচনে ৬নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হচ্ছেন করিম চৌধুরী বানিয়াচংয়ে এক গৃহবধুর লাশ ফেলে পালানোর সময় যুবক আটক

নবীগঞ্জে স্বাস্থ্য বিধি না মানায় অর্থদণ্ড

মতিউর রহমান মুন্না / ৫৬০ বার পঠিত
জাগো নিউজ : বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০

হবিগঞ্জের নবীগঞ্জে স্বাস্থ্যবিধি অনুযায়ী মাস্ক না পরে যত্রতত্র ঘুরাফেরা করায় এবং  বিভিন্ন ব্যবসা পরিচালনা করায় ১৪ জনকে ১১ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার বিকেলে উপজেলার ইনাতগঞ্জ ও বান্দের বাজার এলাকায় এ অভিযান পরিচালিত হয়। নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া মমিনের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

জানা যায়, করোনাভাইরাসের সংক্রমণরোধে বেশকিছু শর্তে যানবাহন ও দোকানপাট খোলার অনুমতি দিয়েছে সরকার। সরকারের নির্দেশনাসমূহ বাস্তবায়নে মাঠপ্রশাসনের সাথে কাজ করছে প্রশাসন। সরকার নির্দেশিত যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণ না করায় নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ বাজার ও বান্দের বাজার এলাকায়
বেশ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠান ও কয়েকজন স্বাস্থ্য বিধি অমান্যকারী ব্যক্তিকে সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইনে মোট ১১ হাজার  টাকা জরিমান করা হয় এবং ১৪ টি মামলা দেয়া হয়েছে।
ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া মমিন জাগো.নিউজকে বলেন, করোনা সংক্রমণ প্রতিরোধে নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এ জরিমানা করা হয়েছে। জনসাধারণের স্বাস্থ্য সুরক্ষায় সরকারি নির্দেশনা, স্বাস্থবিধি ও সামাজিক দূরত্ব নিশ্চিতে এ অভিযান নিয়মিত চলবে।


জাগো.নিউজের মাধ্যমে নবীগঞ্জবাসীর প্রতি এসিল্যান্ডের আহ্বান, অপ্রয়োজনে রাস্তায় বের না হয়ে ঘরে থাকুন, সুস্থ থাকুন। মেনে চলুন সামাজিক দূরত্ব।

করোনাভাইরাসের কোনোরকম উপসর্গ দেখা দিলে অবশ্যই চিকিৎসকের পরামর্শ নিন।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !