Logo
শিরোনাম :
স্বামীর হাতে স্ত্রী খুন ! ধর্মপাশায় বিধি বহির্ভূত নিয়োগ : অধ্যক্ষের বিরুদ্ধে লিখিত অভিযোগ জনগণের অংশগ্রহণে কমিউনিটি পুলিশিংয়ের মাধ্যমে অপরাধ প্রবণতা কমে আসবে- ডাঃ মুশফিক হোসেন হবিগঞ্জে চার সাংবাদিকের বিরুদ্ধে মামলা দায়েরের প্রতিবাদে মানববন্ধন শায়েস্তাগঞ্জে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু ইউএনও’কে দেখে বাল্য বিয়ের অনুষ্ঠান রূপ নিলো মিলাদ মাহফিলে ! ইনাতগঞ্জে কুড়েরপাড় গ্রামবাসীর সাথে চেয়ারম্যান প্রার্থী নোমান হোসেনের মতিবিনিময় সুনামগঞ্জে চুরির মোটর সাইকেলসহ ৩ জন গ্রেফতার সাংবাদিক হাসনাইন খুরশেদের রম্য উপন্যাস ‘আমাদের খালেক ভাই’ বাজারে দিনারপুরে চেয়ারম্যান-মেম্বারের নেতৃত্বে সরকারি গাছ কর্তন !

নবীগঞ্জে স্বাস্থ্য বিধি অমান্য করায় ১৭হাজার ৫শ টাকা জরিমানা

ছনি চৌধুরী / ৪২২ বার পঠিত
জাগো নিউজ : সোমবার, ২২ জুন, ২০২০

হবিগঞ্জের নবীগঞ্জ শহরে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত । অভিযান চলাকালীন সময় স্বাস্থ্য বিধি অমান্য করে চলাচল করায় ১০জনকে ১৭ হাজার ৫শ টাকা জরিমানা করা হয়।

রবিবার বিকেলে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল এর নেতৃত্বে নবীগঞ্জ শহরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়।

এসময় স্বাস্থ্য বিধি অমান্য করায় ১০জনকে ১৭হাজার ৫শ টাকা জরিমানা করা হয়। অভিযানে নবীগঞ্জ পৌর সভার মেয়র ছাবির আহমদ চৌধুরী,নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান উপস্থিত ছিলেন।

অভিযান চলাকালে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট বিশ্বজিত কুমার পাল সকলকে সামাজিক দুরত্ব নিশ্চিত করে স্বাস্থ্যবিধি অনুসরন পূর্বক সীমিত পরিসরে বিকাল চারটা পর্যন্ত ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করা, অতিপ্রয়োজন ব্যতীত ঘরের বাহিরে না যাওয়া, সার্বক্ষণিক মাস্ক ব্যবহার নিশ্চিত করা ও সাবান পানি, জীবানুনাশক ব্যবহার নিশ্চিত করতে আহবান জানান । এছাড়াও ফুটপাত-রাস্তা দখল করে দোকানের সামনে-দরজা-সাটার এর বাইরে দোকানের কোন মালামাল রেখে ব্যবসা করা যাবে না বলেও হুশিয়ারি দেয়া হয়।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !