Logo
শিরোনাম :
নবীগঞ্জে চা-শ্রমিকদের মানববন্ধন শোক দিবসে ছাত্রছাত্রীদের মধ্যে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বিতরণ হ্যাকারদের কবলে জাগো নিউজের ফেসবুক পেইজ : বিভ্রান্ত না হওয়ার আহ্বান বাউসা ইউনিয়ন পরিষদকে সৌদি দূতাবাস বানিয়ে অভিনব প্রতারণা ॥ আটক ৩ বাহুবলে গাছ খাওয়ায় ছাগল আটক, এমপি কল দেয়ার পরও ছাড়েনি পুলিশ কানাডায় সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা সুরঞ্জন দাশ স্ত্রীসহ নিহত গ্রিসে বাংলাদেশ দূতাবাসে বঙ্গমাতা ও শেখ কামাল এর জন্মবার্ষিকী পালন নবীগঞ্জে মায়ের স্বপ্ন পূরণে হেলিকপ্টারে চড়ে বরের বাড়ি গেলেন সুরভী খোঁজ মিলছে না সিলেট ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতির এবার মাল্টার ভিসা মিলবে ঢাকা থেকেই!

নবীগঞ্জে সৈয়দ মসলন্দ আলী কল্যাণ ট্রাস্টের শীতবস্ত্র বিতরণ

করেসপন্ডেন্ট, নবীগঞ্জ
জাগো নিউজ : শুক্রবার, ফেব্রুয়ারি ১২, ২০২১

সৈয়দ মসলন্দ আলী নবীগঞ্জ কল্যাণ ট্রাস্ট এর উদ্যোগে ২ শতাধিক অসহায়-হতদরিদ্র শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার বিকেলে নবীগঞ্জ জে.কে মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ে সৈয়দ মসলন্দ আলী নবীগঞ্জ কল্যাণ ট্রাস্ট প্রতিষ্ঠাতা যুক্তরাজ্য প্রবাসী সৈয়দা নাছিমা’র সার্বিক সহযোগীতায় এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে জাকারিয়া অপুর সঞ্চালনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীগঞ্জ পৌরসভার সাবেক মেয়র অধ্যাপক তোফাজ্জল ইসলাম চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন নবীগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, সঞ্জয় ভট্টাচার্য টিপলু, দিনারপুর কলেজের অধ্যক্ষ তনুজ রায়, নবীগঞ্জ পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ওহি দেওয়ান চৌধুরী, সার্কেল শিক্ষা ও সেবা কেন্দ্রের পরিচালক সাইফুল খাঁন, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ছনি চৌধুরী, সৈয়দ জাহির আলী, শাহজাহানসহ আরও অনেকেই।

প্রধান অতিথির বক্তৃতায় নবীগঞ্জ পৌরসভার সাবেক মেয়র অধ্যাপক তোফাজ্জল ইসলাম চৌধুরী বলেন- সৈয়দ মসলন্দ আলী সাহেব আমাদের মুরুব্বি ছিলেন- তিনি গুণিজন ছিলেন, নবীগঞ্জের বিভিন্ন কর্মকা-ে তার অনেক অবদান রয়েছেন, তিনি আমাদের মাঝে অমর হয়ে বেঁচে থাকবেন। তিনি আরও বলেন- সৈয়দ মসলন্দ আলী সাহেবের নামে তার পরিবারের সদস্যবৃন্দ যে কল্যাণ ট্রাস্ট করেছেন সেটা পর্যায়ক্রমে মানবসেবার মধ্য দিয়ে আরও অনেকদূর এগিয়ে যাবে বলে আমরা বিশ্বাস করি।

পরে মরহুম সৈয়দ মসলন্দ আলীর রূহের মাহফেরাত কামনায় মোনাজাত করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !