Logo
শিরোনাম :
হবিগঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক মনোনীত হয়েছেন শামছ উদ্দিন খান নবীগঞ্জে স্কুলছাত্রী আত্মহত্যার রহস্য উদঘাটন ও দোষীদের শাস্তির দাবীতে মানববন্ধন নবীগঞ্জে ছাত্রদলের কমিটি ঘোষণার ২৪ ঘন্টার মধ্যে লন্ডন থেকে স্থগিত বিজয় দিবসে বাংলাদেশ-গ্রিসের পতাকার রঙে আলোকসজ্জা ! পরিছন্ন রাজনীতিবিদ হিসেবে ফরিদ গাজী আজীবন বেঁচে থাকবেন মানুষের হৃদয়ে খেলা শিখে আসেন, কাদেরকে গয়েশ্বর এক হাজার নেতা-কর্মীকে গুম করেছে আ.লীগ: ইলিয়াসপত্নী লুনা উদ্দেশ্য একটাই হাসিনার কবল থেকে খালেদা জিয়াকে মুক্ত করা : জি কে গউছ মিছিল-শ্লোগানে মুখরিত সিলেট গনসমাবেশস্থল ‘ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটাতে হবে’

নবীগঞ্জে সীটভর্তি যাত্রী নিলেও কমেনি ভাড়া, মাঠে প্রশাসন

করেসপন্ডেন্ট, নবীগঞ্জ
জাগো নিউজ : মঙ্গলবার, সেপ্টেম্বর ৮, ২০২০

image_pdfimage_print

করোনা পরিস্থিতি মোকাবিলায় সিএনজি অটোরিক্সাতে পাঁচ জনের স্থলে তিনজন যাত্রী বহনের নির্দেশনা দেয় প্রশাসন। ভাড়াও বাড়িয়ে দেয়া হয় প্রায় দেড়গুণ। কিন্তু সম্প্রতি পূর্বের নির্দেশনা উঠিয়ে নেয়ায় পুনরায় পাঁচজন করে যাত্রী বহন করছে অটোরিক্সাগুলো। অথচ ভাড়া নেয়া হচ্ছে অতিরিক্তই।

এনিয়ে কথা বললে যাত্রীরা শিকার হচ্ছেন চালকদের দুর্ব্যবহারের।
এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে মাঠে নেমেছে প্রশাসন। অতিরিক্ত ভাড়া আদায় বন্ধে পরিচালনা হচ্ছে ভ্রাম্যমান আদালত।

গতকাল সোমবার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শেরপুর রোড থেকে হবিগঞ্জ রোড পর্যন্ত এলাকায় ঝটিকা অভিযান পরিচালনা করেন। এ সময় অতিরিক্ত ভাড়া আদায়ের প্রমাণ পেলে বেশ কয়েকটি অটোরিক্সা চালককে ১৫শত টাকা জরিমানা করেন তিনি।

এসিল্যান্ড সুমাইয়া মমিন জাগো.নিউজকে জানান, অভিযানকালে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রমাণ মিলেছে। এজন্য বেশ কয়েকটি অটোরিক্সা চালকে ১৫শত টাকা জরিমানাও করা হয়। ভবিষ্যতে এমন করলে আইনের সর্বোচ্চ ব্যবহারের মাধ্যমে তাদেরকে শাস্তি দেয়া হবে বলেও জানিয়েছেন তিনি। অভিযানের সময় নবীগঞ্জ থানার পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !