Logo
শিরোনাম :
নবীগঞ্জে ইয়াওর মিয়া চৌধুরী স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত নবীগঞ্জে যুবলীগের চেয়ারম্যান ও সম্পাদকের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল নবীগঞ্জে ভোর রাতে রক্তাক্ত লাশ উদ্ধার : পরিবারের দাবী পরিকল্পিত হত্যা ! নবীগঞ্জে এক মোটরসাইকেল আরোহী নিহত  সুনামগঞ্জে বাসের ধাক্কায় শিশুর মর্মান্তিক মৃত্যু ধর্মপাশায় হয়রানি ও গ্রেফতার বন্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা প্রথমে টিকা পাবেন স্বাস্থ্যকর্মী পুলিশ ও সাংবাদিকরা জৈন্তাপুরে র‌্যাবের অভিযান : বিদেশী মদসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার নবীগঞ্জ পৌর নির্বাচন : ১৭ কাউন্সিলর প্রার্থীর জামানত বাজেয়াপ্ত ! চুনারুঘাটে বিজিবির অভিযানে ভারতীয় চা পাতা উদ্ধার

নবীগঞ্জে সিএনজি শ্রমিকদের দীর্ঘ বিরোধের অবসান

করেসপন্ডেন্ট,নবীগঞ্জ / ২২৬ বার পঠিত
জাগো নিউজ : বুধবার, ২৬ আগস্ট, ২০২০

হবিগঞ্জের নবীগঞ্জে অটোরিক্সা (সিএনজি) এর দু পক্ষের মধ্যে চরম বিরোধের অবসান হয়েছে।

বুধবার সকালে নবীগঞ্জ থানা প্রাঙ্গনে নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ সরওয়ার শিকদার ও নবীগঞ্জ থানার এস আই শামসুল ইসলাম মধ্যস্থতায় বিবাদমান বিরোধটি নিষ্পত্তি করা হয়। এতে যাত্রী সাধারণের ভোগান্তির শেষ হয়েছে। উক্ত সালিশ সভায় নবীগঞ্জের প্রত্যকটি স্ট্যান্ডের শ্রমিক নেতারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত কয়েকদিন যাবৎ নবীগঞ্জ উপজেলার সিএনজি অটোরিক্সা শ্রমিকদের মধ্যে বিভিন্ন বিষয়াদি বিরোধ চলে আসছিল। এ বিরোধকে কেন্দ্র করে দাঙ্গা হাঙ্গামাসহ প্রত্যেক স্ট্যান্ডের অটোরিক্সা বন্ধ থাকে। এতে নবীগঞ্জের যাত্রীরা পড়েন চরম বিপাকে। বিষয়টিকে সমাধানের উদ্যোগ গ্রহণ করেন নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ সরওয়ার শিকদার ও নবীগঞ্জ থানার এস আই শামসুল ইসলাম । পরে সব অটোরিক্সার শ্রমিকদের সাথে আলোচনা সাপেক্ষে বুধবার থানা প্রাঙ্গনে বিষয়টি সমাধান করা হয়। ভবিষ্যতে কোন শ্রমিক অন্যায় ভাবে কেহ আইন নিজ হাতে তুলে নিলে তাদের বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেয়া হবে বলে সিদ্ধান্ত নেয়া হয়।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !