Logo
শিরোনাম :

নবীগঞ্জে সরকারি বিধিনিষেধ অমান্য : ৭টি প্রতিষ্ঠানকে অর্থদণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : মঙ্গলবার, জুন ২৯, ২০২১

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় সরকারি বিধি নিষেধ অমান্য করে দোকানপাট খোলা রাখার দায়ে বাটা,এপেক্সসহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানকে মোবাইল কোর্ট পরিচালনা করে ৭ হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে।

বুধবার (২৯জুন) বিকেল ৫টায় নবীগঞ্জ শহরের বিভিন্ন সড়কে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উত্তম কুমার দাশ মোবাইল কোর্ট পরিচালনা করে এ অর্থদণ্ড করেন।

জানা যায়, বৃহস্পতিবার পর্যন্ত চলা সরকারি বিধিনিষেধ ও স্বাস্থ্যবিধি অমান্য করে নবীগঞ্জ শহরে বিভিন্ন প্রতিষ্ঠান খোলা রেখে ব্যবসা পরিচালনা করে আসছিল ব্যবসায়ীরা।

খবর পেয়ে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উত্তম কুমার দাশের নেতৃত্বে নবীগঞ্জ থানার এস আই আমীর হামজা সহকারে একদল পুলিশ নবীগঞ্জ শহরের শেরপুর রোডে অভিযান পরিচালনা করে । এসময় সরকারের বিধিনিষেধ ও স্বাস্থ্য বিধি অমান্য করে দোকানপাট খোলা রাখার দায়ে বাটা,এপেক্স,মদিনা এন্টারপ্রাইজসহ ৭টি ব্যবসা প্রতিষ্ঠানকে ৭ হাজার টাকা অর্থদণ্ড করা হয়।

এ ব্যাপারে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উত্তম কুমার দাশ মোবাইল কোর্ট পরিচালনার সত্যতা নিশ্চিত করে বলেন, সরকারি বিধিনিষেধ অমান্য করে দোকানপাট খোলা রাখায় ৭টি ব্যবসা প্রতিষ্ঠানকে অর্থদণ্ড করা হয়েছে। এই অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !