Logo
শিরোনাম :
বাউসা ইউনিয়ন পরিষদকে সৌদি দূতাবাস বানিয়ে অভিনব প্রতারণা ॥ আটক ৩ বাহুবলে গাছ খাওয়ায় ছাগল আটক, এমপি কল দেয়ার পরও ছাড়েনি পুলিশ কানাডায় সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা সুরঞ্জন দাশ স্ত্রীসহ নিহত গ্রিসে বাংলাদেশ দূতাবাসে বঙ্গমাতা ও শেখ কামাল এর জন্মবার্ষিকী পালন নবীগঞ্জে মায়ের স্বপ্ন পূরণে হেলিকপ্টারে চড়ে বরের বাড়ি গেলেন সুরভী খোঁজ মিলছে না সিলেট ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতির এবার মাল্টার ভিসা মিলবে ঢাকা থেকেই! গ্রিসে ১৫ হাজার অনিয়মিত বাংলাদেশি যেভাবে পাবেন বৈধতা! নবীগঞ্জ-হবিগঞ্জ রুটে বাস চলাচল বন্ধ, যাত্রীদের ভোগান্তি : চালু হবে কবে ! তুর্কি থেকে গ্রিসে অনুপ্রবেশ: দুর্ঘটনায় সিলেটের কওছর মেম্বার নিহত, আহত ৩

নবীগঞ্জে সরকারি নির্দেশ অমান্য করায় জরিমানা ও বিদ্যুৎ বিচ্ছিন্ন

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : বুধবার, জুলাই ২০, ২০২২

জ্বালানি সঙ্কটের কারণে রাত ৮টার পর দোকানপাট বন্ধে সরকারি নির্দেশনা অমান্য করায় নবীগঞ্জ উপজেলায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে। এসময় নির্দেশনা অমান্য করায় ১৪টি ব্যবসা প্রতিষ্ঠান ১৮ হাজার টাকা জরিমানা ও বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

মঙ্গলবার (১৯ জুলাই) রাত ৮টা থেকে ১১টা পর্যন্ত নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহিউদ্দিন ও নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উত্তম কুমার দাশ পৃথক পৃথক স্থানে মোবাইল কোর্ট পরিচালনা করে এ অর্থদণ্ড করেন।

জানা যায়- জ্বালানি সঙ্কটের কারণে রাত ৮টার পর দোকানপাট বন্ধের নির্দেশনা দিয়েছে সরকার। এ আদেশ অমান্য করে অনেক দোকানপাট খোলা রাখা হয়। মঙ্গলবার রাত ৮টার পর নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহিউদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ-আনসার সদস্য নবীগঞ্জ শহরে অভিযান পরিচালনা করে । এসময় আদেশ অমান্য করায় মোবাইল কোর্টের মাধ্যমে ০৭ টি মামলায় ১১ হাজার টাকা অর্থদন্ড করা হয়েছে। এবং বারংবার নির্দেশ বিশেষ ভাবে অমান্য করায় কিছু বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

অন্যদিকে সরকারি নির্দেশ অমান্য করে নির্ধারিত সময়ের পরও দোকানপাট, শপিংমল খোলা রাখায় নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ, কাজিরবাজার, বান্দের বাজারে নবীগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) উত্তম কুমার দাশ মোবাইল কোর্ট পরিচালনা করে ৭টি ব্যবসা প্রতিষ্ঠানকে ১ হাজার টাকা করে মোট ৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহিউদ্দিন বলেন- এ অভিযান অব্যাহত থাকবে, যে সরকারি আদেশ অমান্য করবে তাকে শাস্তির আওতায় আনা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !