Logo
শিরোনাম :
বাউসা ইউনিয়ন পরিষদকে সৌদি দূতাবাস বানিয়ে অভিনব প্রতারণা ॥ আটক ৩ বাহুবলে গাছ খাওয়ায় ছাগল আটক, এমপি কল দেয়ার পরও ছাড়েনি পুলিশ কানাডায় সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা সুরঞ্জন দাশ স্ত্রীসহ নিহত গ্রিসে বাংলাদেশ দূতাবাসে বঙ্গমাতা ও শেখ কামাল এর জন্মবার্ষিকী পালন নবীগঞ্জে মায়ের স্বপ্ন পূরণে হেলিকপ্টারে চড়ে বরের বাড়ি গেলেন সুরভী খোঁজ মিলছে না সিলেট ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতির এবার মাল্টার ভিসা মিলবে ঢাকা থেকেই! গ্রিসে ১৫ হাজার অনিয়মিত বাংলাদেশি যেভাবে পাবেন বৈধতা! নবীগঞ্জ-হবিগঞ্জ রুটে বাস চলাচল বন্ধ, যাত্রীদের ভোগান্তি : চালু হবে কবে ! তুর্কি থেকে গ্রিসে অনুপ্রবেশ: দুর্ঘটনায় সিলেটের কওছর মেম্বার নিহত, আহত ৩

নবীগঞ্জে শিক্ষক সমিতির এক নেতার বিরুদ্ধে কাউন্সিলর প্রার্থীর টাকা নেয়ার অভিযোগ

করেসপন্ডেন্ট, নবীগঞ্জ
জাগো নিউজ : শনিবার, জানুয়ারি ২৩, ২০২১

নবীগঞ্জ পৌর নির্বাচনে এক কাউন্সিলর প্রার্থীর কাছ ভোট দেয়া নাম করে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ উঠেছে পৌর আওয়ামীলীগের সভাপতি মোজাদিহ আহমদের ছোট ভাই নবীগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক শামীম আহমদের বিরুদ্ধে। বিষয়টি ধামাচাপা দিতে উঠে পড়ে লেগেছেন শিক্ষক সমিতির ওই নেতা। টাকা নেয়ার ঘটনা এখন নবীগঞ্জ শহরে জনসাধরণের মুখে মুখে। এমন ঘটনা ‘টক অব দ্য টাউন’ এ পরিণত হয়েছে।

জানা যায়- গত ১৬ জানুয়ারি নবীগঞ্জ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনের কিছুদিন পূর্বে ২নং ওয়ার্ডের জনৈক কাউন্সিলর প্রার্থীর কাছ থেকে ওই ওয়ার্ডের ভোটারদের কাছ থেকে ভোট পাইয়ে দেয়ার নাম করে উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক শামীম আহমদ ৩০ হাজার টাকা নেন। এ ঘটনার পর নির্বাচনে ওই জনৈক প্রার্থী পরাজিত হন এবং ভোট পান ৮১ ভোট। এ ঘটনার পর জনৈক প্রার্থী তার টাকা ফেরত দেয়ার জন্য চাপ দিলে শিক্ষক সমিতির নেতা দেই দিচ্ছি বলে সময়ক্ষেপন করেন।

এ বিষয়ে জনৈক ওই কাউন্সিলর প্রার্থী জানান- ভোট পাইয়ে দেয়ার কথা বলে শামীম আমার কাছ থেকে ৩০ হাজার টাকা নেন। তিনি ভোটও দেননি উল্টো আমার বিরোধীতা করেছেন। এখন তিনি টাকাও ফেরত দিচ্ছেন না। বিষয়টি সামাজিক বিচারে নিষ্পত্তি হবে বলে জানান।

এব্যাপারে নবীগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক শামীম আহমদের সাথে যোগাযোগ করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !