Logo
শিরোনাম :
‘বন্ধু মহল ফাউন্ডেশন’ এর আত্মপ্রকাশ এমপি হাজী সেলিমের ছেলেসহ দুজনকে ১ বছরের কারাদণ্ড হাজী সেলিমের ছেলে র‌্যাব হেফাজতে নবীগঞ্জের বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শনে রাজনৈতিক ও প্রশাসনের নেতৃবৃন্দ মায়ের লাশের পাশে নিশ্চুপ দাঁড়িয়ে থাকা শিশুটি নানির কাছে, ঘাতক অনিক কারাগারে নবীগঞ্জে ইউপি চেয়ারম্যান-মেম্বারসহ পাঁচজনের বিরুদ্ধে গনর্ধষণের অভিযোগে মামলা ! ‘যুবতী রাধে’র আসল মালিক কে? ছেলের হত্যাকারীরা গ্রেফতার না হওয়া পর্যন্ত অনশনে থাকবেন রায়হানের মা নবীগঞ্জে পৌর নির্বাচনে ৬নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হচ্ছেন করিম চৌধুরী বানিয়াচংয়ে এক গৃহবধুর লাশ ফেলে পালানোর সময় যুবক আটক

নবীগঞ্জে যৌতুকের জন্য স্ত্রীর উপর স্বামীর অমানবিক নির্যাতন !

করেসপন্ডেন্ট,নবীগঞ্জ / ৪৬১ বার পঠিত
জাগো নিউজ : শুক্রবার, ২৬ জুন, ২০২০

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার পানিউমদা গ্রামে যৌতুকের জন্য স্ত্রী’র উপর মাদকাসক্ত স্বামীর অমানবিক নির্যাতনের ঘটনা ঘটেছে।  মামলা সূত্রে জানা যায়,প্রায় ১৮ বছর পূর্বে বাহুবল উপজেলার পুটিজুরী ইউনিয়নের গাজীপুর গ্রামের দরিদ্র আব্দুল জব্বারের কন্যা আছিয়া খাতুনের বিয়ে হয় নবীগঞ্জ উপজেলার পানিউমদা গ্রামের মনুর মিয়ার পুত্র শাহেদ মিয়ার সাথে । বর্তমানে তাদের দাম্পত্য জীবনে ৩ ছেলে ও ২ টি কন্যা সন্তান রয়েছে।

বিয়ের পর থেকেই মাদকাসক্ত ট্রাক চালক স্বামী যৌতুনের জন্য বিভিন্ন ভাবে আছিয়া খাতুনকে চাপ প্রয়োগ করতে থাকে, কিন্ত আছিয়ার দরিদ্র পিতার পক্ষে এ টাকা কিছুতেই দেয়া সম্ভব নয় বলে নীরবে সহ্য করতে থাকে স্বামীর অত্যাচার- নির্যাতন।

গত ২৩ জুন বেলা ২ টার দিকে আছিয়া খাতুন ( ৩৫) এর মাদকাসক্ত স্বামী শাহেদ মিয়া তাকে বিদেশ যাবার জন্য আড়াই লাখ টাকা বাবার বাড়ি থেকে এনে দেয়ার কথা বললে আছিয়া অসম্মতি জানালে আছিয়ার উপর ক্ষিপ্ত হয়ে উটে স্বামী শাহেদ। এ সময় হাতে শক্ত লাঠি নিয়ে আছিয়ার সারা শরীরে বেদড়ক মারপিঠ শুরু করে । পরে তার শোর- চিৎকারে পাড়া প্রতিবেশিরা এগিয়ে এসে মাদকাসক্ত স্বামীর হাত থেকে আছিয়াকে উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। ৩ দিন চিকিৎসা শেষে বাবার বাড়িতে ফিরে এসে গত ২৫ জুন আছিয়ায়া নিজে বাদী হয়ে তার মাদকাসক্ত স্বামী শাহেদ মিয়া সহ ৫ জনকে আসামী করে নবীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে। বর্তমানে আছিয়ার ১১ মাসের দুগ্ধপোষ্য শিশু সন্তানকে তার স্বামী আটক করে রাখায় নিদারুন মাতৃকষ্টে দিনাতিপাত করছে। এ ঘটনায় বাহুবল নবীগঞ্জে আলোচনার-সমালোচনার ঝড় বইছে।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !