Logo
শিরোনাম :
নবীগঞ্জে শিক্ষক সমিতির এক নেতার বিরুদ্ধে কাউন্সিলর প্রার্থীর টাকা নেয়ার অভিযোগ হবিগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার ঘর পেলো ৩২৫টি পরিবার নবীগঞ্জে ৭ কেজি গাজাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার নবীগঞ্জে ইয়াওর মিয়া চৌধুরী স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত নবীগঞ্জে যুবলীগের চেয়ারম্যান ও সম্পাদকের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল নবীগঞ্জে ভোর রাতে রক্তাক্ত লাশ উদ্ধার : পরিবারের দাবী পরিকল্পিত হত্যা ! নবীগঞ্জে এক মোটরসাইকেল আরোহী নিহত  সুনামগঞ্জে বাসের ধাক্কায় শিশুর মর্মান্তিক মৃত্যু ধর্মপাশায় হয়রানি ও গ্রেফতার বন্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা প্রথমে টিকা পাবেন স্বাস্থ্যকর্মী পুলিশ ও সাংবাদিকরা

নবীগঞ্জে মেয়র প্রার্থী সুমনকে শ্রমিক ঐক্য পরিষদের সমর্থন

করেসপন্ডেন্ট, নবীগঞ্জ / ১৪১ বার পঠিত
জাগো নিউজ : বৃহস্পতিবার, ৭ জানুয়ারি, ২০২১

আগামী ১৬ জানুয়ারী নবীগঞ্জ পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী মাহবুবুল আলম সুমনকে একক প্রার্থী হিসেবে সমর্থন দিয়েছে নবীগঞ্জ মালিক শ্রমিক ঐক্য পরিষদ। সুমনকে বিজয়ী করতে একাট্টা হয়ে কাজ করার আহবান জানিয়েছে নেতৃবৃন্দ।

গতকাল নবীগঞ্জ শহরস্থ ট্রাক শ্রমিক ইউনিয়নের অফিসে নবীগঞ্জ মালিক শ্রমিক ঐক্য পরিষদ উদ্যোগে এক সভা অনুষ্ঠিত হয়।

সভায়- মালিক শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি ইয়াওর মিয়ার সভাপতিত্বে ট্রাক শ্রমিকের সভাপতি মোঃ রায়হান মিয়ার পরিচালনায় উক্ত সভা অনুষ্ঠিত হয়।

এতে নবীগঞ্জ বাস,ট্রাক মলিক সমিতি ও বাস, ট্রাক শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দের সর্বসম্মতিক্রমে আগামী ১৬ জানুয়ারী নবীগঞ্জ পৌরসভা নির্বাচনে মালিক শ্রমিক ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ও স্বতন্ত্র মেয়র প্রার্থী মাহবুবুল আলম সুমনকে একক হিসেবে সমর্থন দেয়া হয়। এবং মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নের সকল নেতৃবৃন্দকে পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী মাহবুবুল আলম সুমনকে বিজয়ী করতে একাট্টা হয়ে কাজ করার আহবান জানান উপস্থিত নেতৃবৃন্দ।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !