Logo
শিরোনাম :
হবিগঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক মনোনীত হয়েছেন শামছ উদ্দিন খান নবীগঞ্জে স্কুলছাত্রী আত্মহত্যার রহস্য উদঘাটন ও দোষীদের শাস্তির দাবীতে মানববন্ধন নবীগঞ্জে ছাত্রদলের কমিটি ঘোষণার ২৪ ঘন্টার মধ্যে লন্ডন থেকে স্থগিত বিজয় দিবসে বাংলাদেশ-গ্রিসের পতাকার রঙে আলোকসজ্জা ! পরিছন্ন রাজনীতিবিদ হিসেবে ফরিদ গাজী আজীবন বেঁচে থাকবেন মানুষের হৃদয়ে খেলা শিখে আসেন, কাদেরকে গয়েশ্বর এক হাজার নেতা-কর্মীকে গুম করেছে আ.লীগ: ইলিয়াসপত্নী লুনা উদ্দেশ্য একটাই হাসিনার কবল থেকে খালেদা জিয়াকে মুক্ত করা : জি কে গউছ মিছিল-শ্লোগানে মুখরিত সিলেট গনসমাবেশস্থল ‘ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটাতে হবে’

নবীগঞ্জে মেয়র প্রার্থী সুমনকে শ্রমিক ঐক্য পরিষদের সমর্থন

করেসপন্ডেন্ট, নবীগঞ্জ
জাগো নিউজ : বৃহস্পতিবার, জানুয়ারি ৭, ২০২১

image_pdfimage_print

আগামী ১৬ জানুয়ারী নবীগঞ্জ পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী মাহবুবুল আলম সুমনকে একক প্রার্থী হিসেবে সমর্থন দিয়েছে নবীগঞ্জ মালিক শ্রমিক ঐক্য পরিষদ। সুমনকে বিজয়ী করতে একাট্টা হয়ে কাজ করার আহবান জানিয়েছে নেতৃবৃন্দ।

গতকাল নবীগঞ্জ শহরস্থ ট্রাক শ্রমিক ইউনিয়নের অফিসে নবীগঞ্জ মালিক শ্রমিক ঐক্য পরিষদ উদ্যোগে এক সভা অনুষ্ঠিত হয়।

সভায়- মালিক শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি ইয়াওর মিয়ার সভাপতিত্বে ট্রাক শ্রমিকের সভাপতি মোঃ রায়হান মিয়ার পরিচালনায় উক্ত সভা অনুষ্ঠিত হয়।

এতে নবীগঞ্জ বাস,ট্রাক মলিক সমিতি ও বাস, ট্রাক শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দের সর্বসম্মতিক্রমে আগামী ১৬ জানুয়ারী নবীগঞ্জ পৌরসভা নির্বাচনে মালিক শ্রমিক ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ও স্বতন্ত্র মেয়র প্রার্থী মাহবুবুল আলম সুমনকে একক হিসেবে সমর্থন দেয়া হয়। এবং মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নের সকল নেতৃবৃন্দকে পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী মাহবুবুল আলম সুমনকে বিজয়ী করতে একাট্টা হয়ে কাজ করার আহবান জানান উপস্থিত নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !