Logo
শিরোনাম :
রকেট লাঞ্চারের গোলা নিস্ক্রিয় করতে সাতছড়িতে সেনাবাহিনীর বোম ডিস্পোজাল ইউনিট নবীগঞ্জে টমটম চুরি : পালাতে গিয়ে জনতার হাতে চোর ধরাশয়ী নব নির্বাচিত মেয়র সেলিমের সাথে আইনজীবীদের শুভেচ্ছা বিনিময় নবীগঞ্জে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা ভাইয়ের কুড়ালের আঘাতে ভাইয়ের মৃত্যু সাতছড়িতে বিজিবির ৩ দিনের রুদ্ধদ্বার অভিযান সমাপ্ত ! দায়িত্ব পালনে বিএনপি প্রার্থীর সহযোগীতা চাইলেন আ.লীগের নির্বাচিত মেয়র সেলিম সাতছড়িতে অভিযান : ‘উদ্ধার হওয়া রকেট লাঞ্চারের গোলাগুলো খুব ‘বিপজ্জনক’ সাতছড়ি উদ্যানে ১৮টি রকেট লাঞ্চারের গোলাবারুদ উদ্ধার সাতছড়ি জাতীয় উদ্যানে অস্ত্রের সন্ধানে বিজিবির অভিযান !

নবীগঞ্জে মেয়র প্রার্থী রাহেল চৌধুরীকে যুবলীগের সমর্থন

করেসপন্ডেন্ট, নবীগঞ্জ / ১০০৪ বার পঠিত
জাগো নিউজ : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০

নবীগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক গোলাম রসূল চৌধুরী রাহেলকে পৌর মেয়র প্রার্থী হিসেবে সমর্থন দিয়েছে যুবলীগ। বুধবার বিকেলে উপজেলা ও পৌর যুবলীগের ব্যানারে আয়োজিত এক সভায় এ ঘোষনা দেন উপজেলা যুবলীগের আহ্বায়ক ফজলুল হক চৌধুরী সেলিম।
জানা যায়, হবিগঞ্জ জেলা যুবলীগের আতাউর রহমান সেলিমের বিরুদ্ধে অপপ্রচার করায় এক মানববন্ধন ও বিক্ষোভ মিছিলের আয়োজন করে উপজেলা ও পৌর যুবলীগ। মানববন্ধন ও বিক্ষোভ মিছিল শেষে এক পথ সভায় সভাপতির বক্তব্যে ফজলুল হক চৌধুরী সেলিম নবীগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক গোলাম রসূল চৌধুরী রাহেলকে পৌর মেয়র প্রার্থী হিসেবে ঘোষনা দেন। তিনি বলেন, আমাদের নবীগঞ্জ উপজেলা যুবলীগের পক্ষ থেকে আগামী পৌরসভা নির্বাচনে গোলাম রসূল চৌধুরী রাহেলকে নৌকার মাঝি হিসেবে দেখতে চাই।
এ সময় উপজেলা ও পৌর যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এর আগে উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও বর্তমান উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আসন্ন পৌর নির্বাচনের মেয়র প্রার্থী গোলাম রসূল চৌধুরী রাহেল প্রায় ৩ শতাধিক নেতাকর্মী সহকারে মিছিল দিয়ে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচিতে যোগ দেন।
এ প্রসঙ্গে গোলাম রসুল চৌধুরী রাহেল বলেন, আমি গত পৌর নির্বাচনে মনোনয়ন চেয়ে দলের প্রার্থীর জন্য ত্যাগ স্বীকার করেছি। এবার শতভাগ আশাবাদী, দল আমাকে মনোনয়ন দেবে।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !