Logo
শিরোনাম :
বানিয়াচংয়ে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত নবীগঞ্জের বরখাস্তকৃত চেয়ারম্যান মুকুলকে শোকজ ! আসন্ন ইউপি নির্বাচন : কালিয়ারভাঙ্গায় আলোচনায় আছেন দেশী- প্রবাসী প্রার্থী বানিয়াচংয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে সরকারি অনুদানের টাকা আত্মসাতের অভিযোগ শায়েস্তাগঞ্জে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ : নিহত ১ এস.আই আকবরকে ধরিয়ে দিলে ১০ লক্ষ টাকা পুরস্কার দেবেন যুক্তরাষ্ট্র প্রবাসী সামাদ মাধবপুরে এক প্রতিবন্ধী শিশুর লাশ উদ্ধার খোয়াই নদীর সীমানা নিশ্চিত করণ ও দখল-ভরাট উচ্ছেদের দাবীতে স্বারকলিপি প্রদান নবীগঞ্জের পানিউমদায় ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত ইনাতগঞ্জের আছাবুরের নজর নৌকায় !

নবীগঞ্জে মানবসেবায় কাজ করছে ‘আব্দুল হক তালুকদার ফাউন্ডেশন’

করেসপন্ডেন্ট, নবীগঞ্জ / ১৯২ বার পঠিত
জাগো নিউজ : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০

নবীগঞ্জ উপজেলার দেড় শতাধিক গরীব, অসহায় ছিন্নমূল মানুষের মাঝে সেলাই মেশিন, ঈদের পোশাক ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে মানব সেবায় নিয়োজিত ‘আব্দুল হক তালুকদার ফাউন্ডেশন’। বৃহস্পতিবার দুপুরে নবীগঞ্জ জে,কে সরকারি উচ্চ বিদ্যালয়ের হল রুমে এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়। ১২০ টি পোশাক, ৩টি সেলাই মেশিন, জনকে খাদ্য সামগ্রী, ও ৩টি ফুটবল টিমকে খেলার জার্সি ও ৩টি ফুটবল উপহার সামগ্রী দেন। এতে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নবীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, সার্জেন্ট (অব.) মিরাজ আলী, মোঃ আবুল মিয়া। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, এনাম উদ্দিন সাবেক মেম্বার, ইসলাম খাঁ, সোহেল তালুকদার, মোঃ মিজান খাঁ, মোহাম্মদ আল আমিন, হাবিবুর রহমান হাবিব প্রমূখ।
এই সামাজিক সংঘটনটি নবীগঞ্জ উপজেলায় ২০১২ সাল থেকে গরীব অসহায় মানুষদের মধ্যে চিকিৎসা, শিক্ষা, মসজিদ, মাদ্রাসা ও গরীব অসহায় মানুষদের মধ্যে সেবা প্রদান করে আসছে।
এতে সংঘঠনটি পরিচালনা করেন সংঘঠনটির চেয়ারম্যান ফ্রান্স প্রবাসী দিলু মিয়া তালুকদার।
এতে সন্বয়কারী হিসাবে দায়িত্ব পালন করেন সাংবাদিক জাকিরুল ইসলাম।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !