Logo
শিরোনাম :
হবিগঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক মনোনীত হয়েছেন শামছ উদ্দিন খান নবীগঞ্জে স্কুলছাত্রী আত্মহত্যার রহস্য উদঘাটন ও দোষীদের শাস্তির দাবীতে মানববন্ধন নবীগঞ্জে ছাত্রদলের কমিটি ঘোষণার ২৪ ঘন্টার মধ্যে লন্ডন থেকে স্থগিত বিজয় দিবসে বাংলাদেশ-গ্রিসের পতাকার রঙে আলোকসজ্জা ! পরিছন্ন রাজনীতিবিদ হিসেবে ফরিদ গাজী আজীবন বেঁচে থাকবেন মানুষের হৃদয়ে খেলা শিখে আসেন, কাদেরকে গয়েশ্বর এক হাজার নেতা-কর্মীকে গুম করেছে আ.লীগ: ইলিয়াসপত্নী লুনা উদ্দেশ্য একটাই হাসিনার কবল থেকে খালেদা জিয়াকে মুক্ত করা : জি কে গউছ মিছিল-শ্লোগানে মুখরিত সিলেট গনসমাবেশস্থল ‘ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটাতে হবে’

নবীগঞ্জে বিস্ফোরক মামলা : সাবেক এমপি সুজাত মিয়াসহ ১৬ জনের আগাম জামিন

করেসপন্ডেন্ট, নবীগঞ্জ
জাগো নিউজ : শুক্রবার, জানুয়ারি ১৫, ২০২১

image_pdfimage_print

নবীগঞ্জে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আওয়ামী লীগের পথসভায় পেট্টোল বোমা নিক্ষেপের ঘটনায় সাবেক এমপি ও বিএনপি নেতা শেখ সুজাত মিয়াসহ ১৬ জনের আগাম জামিন দিয়েছে হাইকোর্ট।

গতকাল বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সকালে বিচারপতি শেখ জাকির হোসেন ও বিচারপতি কেএম জাহিদ সারওয়ার’র সমন্বিত ব্রেঞ্চ ৬ সপ্তাহের জন্য তাদের আগাম জামিন দেন।

জামিনপ্রাপ্ত উল্লেখ্যযোগ্য অন্যরা হলেন, নবীগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক মুজিবুর রহমান চৌধুরী শেফু, যুগ্ম আহবায়ক শিহাব আহমেদ চৌধুরী, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক আব্দুল আলী ইয়াছিনী ও জেলা যুবদলের সদস্য মো. অলিউর রহমান।

এর আগে সোমবার (১১ জানুয়ারি) নবীগঞ্জ থানায় মামলাটি দায়ের করেন উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহ ফয়সল তালুকদার। মামলায় উল্লেখ করা হয়, বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে রোববার এক বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করে নবীগঞ্জ পৌর আওয়ামী লীগ। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে নবীগঞ্জ মোড়ে এসে এক পথসভায় মিলিত হয়।

পথসভায় সভাপতির বক্তব্যের শেষ পর্যায়ে সাবেক এমপি শেখ সুতাজসহ ৪০/৫০ লোক আওয়ামী লীগ নেতাকর্মীকে হত্যার উদ্দেশ্যে পেট্রোল বোমা নিপেক্ষ করে। এ ঘটনায় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের ৩ কর্মী আহত হয়েছেন।

এদিকে, মামলায় ১৭ জনের নাম উল্লেখ করে ঘটনার বর্ণনা দিলেও রোববার রাতে নবীগঞ্জ পৌর আওয়ামী লীগের সংবাদ সম্মেলনে জানানো হয়েছিল, কে-বা কারা এ ঘটনাটি ঘটিয়েছে তা তারা বুঝতে পারেননি। তাদের ধারণা বিএনপি নেতাকর্মীরা এ ঘটনা ঘটাতে পারেন। সংবাদ সম্মেলন ও মামলার এজাহার ভিন্ন বলে মনে করছেন বিএনপির নেতাকর্মীরা

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !