Logo
শিরোনাম :
বাহুবলে নির্বাচনী গণসংযোগে ছুরিকাঘাতে যুবকের মৃত্যু হারিছ চৌধুরী লন্ডনে নয়, মারা গেছেন ঢাকায়, জানালেন ব্যারিস্টার কন্যা সামিরা দিনারপুর উচ্চ বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও খেলাধুলার সামগ্রী বিতরণ অনুষ্ঠিত নবীগঞ্জ শহরকে যানজট মুক্ত করতে এমপি’র অ্যাকশন পূবালী ব্যাংক গজনাইপুর শাখার ব্যবস্থাপকের বিদায় ও বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হবিগঞ্জ সদর হাসপাতালে হঠাৎ আগুন ! নবীগঞ্জে ট্রাকের চাকা ফেটে রিং ছিটকে পড়ে যুবকের মৃত্যু ওমিক্রন ভ্যারিয়েন্টের হটস্পট ঢাকা এমপি মিলাদ গাজীর প্রচেষ্ঠায় চালু হচ্ছে সাটিয়াজুরি রেল স্টেশন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

নবীগঞ্জে বিস্ফোরক মামলা : সাবেক এমপি সুজাত মিয়াসহ ১৬ জনের আগাম জামিন

করেসপন্ডেন্ট, নবীগঞ্জ
জাগো নিউজ : শুক্রবার, জানুয়ারি ১৫, ২০২১

নবীগঞ্জে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আওয়ামী লীগের পথসভায় পেট্টোল বোমা নিক্ষেপের ঘটনায় সাবেক এমপি ও বিএনপি নেতা শেখ সুজাত মিয়াসহ ১৬ জনের আগাম জামিন দিয়েছে হাইকোর্ট।

গতকাল বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সকালে বিচারপতি শেখ জাকির হোসেন ও বিচারপতি কেএম জাহিদ সারওয়ার’র সমন্বিত ব্রেঞ্চ ৬ সপ্তাহের জন্য তাদের আগাম জামিন দেন।

জামিনপ্রাপ্ত উল্লেখ্যযোগ্য অন্যরা হলেন, নবীগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক মুজিবুর রহমান চৌধুরী শেফু, যুগ্ম আহবায়ক শিহাব আহমেদ চৌধুরী, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক আব্দুল আলী ইয়াছিনী ও জেলা যুবদলের সদস্য মো. অলিউর রহমান।

এর আগে সোমবার (১১ জানুয়ারি) নবীগঞ্জ থানায় মামলাটি দায়ের করেন উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহ ফয়সল তালুকদার। মামলায় উল্লেখ করা হয়, বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে রোববার এক বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করে নবীগঞ্জ পৌর আওয়ামী লীগ। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে নবীগঞ্জ মোড়ে এসে এক পথসভায় মিলিত হয়।

পথসভায় সভাপতির বক্তব্যের শেষ পর্যায়ে সাবেক এমপি শেখ সুতাজসহ ৪০/৫০ লোক আওয়ামী লীগ নেতাকর্মীকে হত্যার উদ্দেশ্যে পেট্রোল বোমা নিপেক্ষ করে। এ ঘটনায় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের ৩ কর্মী আহত হয়েছেন।

এদিকে, মামলায় ১৭ জনের নাম উল্লেখ করে ঘটনার বর্ণনা দিলেও রোববার রাতে নবীগঞ্জ পৌর আওয়ামী লীগের সংবাদ সম্মেলনে জানানো হয়েছিল, কে-বা কারা এ ঘটনাটি ঘটিয়েছে তা তারা বুঝতে পারেননি। তাদের ধারণা বিএনপি নেতাকর্মীরা এ ঘটনা ঘটাতে পারেন। সংবাদ সম্মেলন ও মামলার এজাহার ভিন্ন বলে মনে করছেন বিএনপির নেতাকর্মীরা

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !