Logo

নবীগঞ্জে বন্যার্তদের মাঝে খাদ্য সহায়তা নিয়ে ছুটে গেলেন এমপি মিলাদ গাজী

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : বুধবার, মে ২৫, ২০২২

image_pdfimage_print

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নের তিনটি গ্রামের বন্যার্ত পানিবন্দি মানুষের মাঝে খাদ্য সহায়তা, বিশুদ্ধ পানি ও নগদ অর্থ বিতরণ করেছেন হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এমপি।

বুধবার (২৫ মে) বিকেলে উপজেলার দীঘলবাক ইউনিয়নের বন্যা কবলিত মাধবপুর, পশ্চিম মাধবপুর ও গালিমপুর গ্রাম পরিদর্শন শেষে সংসদ সদস্য মিলাদ গাজী তিন শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা, বিশুদ্ধ পানি ও নগদ অর্থ বিতরণ করেন।

জানা যায়- গত এক সাপ্তাহ ধরে টানা বৃষ্টি ও উজানের পাহাড়ি ঢলে কুশিয়ারা নদী পানি বৃদ্ধি পায়। ফলে দীঘলবাক ইউনিয়নের মাধবপুর, পশ্চিম মাধবপুর ও গালিমপুর বন্যার পানিতে তলিয়ে যায়। পানিবন্দি হয়ে পড়েন কয়েকশ পরিবার । উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বন্যা আশ্রয় কেন্দ্রে অবস্থান করা অর্ধশতাধিক পরিবারের মাঝে ৫০০শ কেজি চাল ও শুকনো খাবার প্রদান করা হয়। বুধবার (২৫ মে) বিকেলে হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ বন্যার্ত মানুষের কাছে খাদ্য সহায়তা নিয়ে ছুটে যান। আওয়ামীলীগের নেতাকর্মীকে নিয়ে পরিদর্শন করেন বন্যার্ত মাধবপুর, পশ্চিম মাধবপুর ও গালিমপুর গ্রাম। পরিদর্শন শেষে গালিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ও পানি ভেঙে বাড়ি-বাড়ি গিয়ে বন্যা কবলিত তিন শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা, বিশুদ্ধ পানি ও নগদ অর্থ বিতরণ করেন সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ। এসময় দীঘলবাক ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ সুজাত চৌধুরী, সিলেট জেলা স্বেচ্ছাসেবকলীগের কৃষি বিষয়ক সম্পাদক সাজ্জাদুর রহমান, ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ মামুন মিয়া, সাধারণ সম্পাদক শেখ দুরুদ মিয়া, ৫নং ওয়ার্ডের সভাপতি লাল মিয়া,সাধারণ সম্পাদক খলিলুর রহমান, নবীগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতা কয়েস আলী ইমন, যুবলীগ নেতা আবুল মনসুর, হেলাল আহমদ, সদস্য আকুল মিয়া, আলী আহমদসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বন্যার্ত মানুষের মাঝে খাদ্য সহায়তা বিতরণ শেষে হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় অসহায় দারিদ্র মানুষের পক্ষে কাজ করে যাচ্ছেন, বন্যা কবলিত এলাকায় মানুষ পানিবন্দি অবস্থায় জীবনযাপন করছেন খবর পেয়ে আমি তাৎক্ষণিক খাদ্য সহায়তা নিয়ে ছুটে এসেছি, আশা করছি খুব দ্রুত অবস্থার উন্নতি হবে। তিনি- দেশ ও প্রবাসে অবস্থানরত বিত্তশালীদের বন্যা কবলিত মানুষের পাশে দাঁড়ানোর জন্য অনুরোধ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !